Skip to content
Home » স্কাই লাইন বাসের কাউন্টার নাম্বার, ভাড়ার তালিকা, টিকিট, লোকেশন এবং রুট ম্যাপ সমূহ

স্কাই লাইন বাসের কাউন্টার নাম্বার, ভাড়ার তালিকা, টিকিট, লোকেশন এবং রুট ম্যাপ সমূহ

স্কাই লাইন বাসের কাউন্টার নাম্বার, ভাড়ার তালিকা, টিকিট, লোকেশন এবং রুট ম্যাপ সমূহ

স্কাই লাইন বাস বাংলাদেশের দ্রুতগতির একটি বাস সার্ভিস, এই বাসটি খুবই দ্রুত চলাচল করে থাকে । তাই যারা অল্প সময়ে অনেক দূরের পথ পাড়ি দিতে চান তাদের জন্যই হচ্ছে স্কাইলাইন বাস সার্ভিস । স্কাই লাইন বাস সার্ভিসটি সারা বাংলাদেশ এ রাজত্ব করে বেড়াচ্ছে । স্কাই লাইন বাস সার্ভিস থেকে রাস্তার রাজা বলা হয় । কারণ এত দ্রুত গতিসম্পন্ন বাস খুব কমই আছে । স্কাই লাইন বাস সার্ভিস বাংলাদেশ  প্রতিনিয়ত সেবা প্রদান করে আসছে । তাই আপনারা যারা  স্কাই লাইন বাসে যাতায়াত করতে চান  তাদের কথা চিন্তা করেই আজকে আমরা আমাদের পোস্টটি সাজিয়েছি । আজকে আমরা আমাদের পোস্টের মাধ্যমে স্কাই লাইন বাসের কাউন্টার নাম্বার, ভাড়ার তালিকা, টিকিট, রুট ম্যাপ সহ সবকিছু আপনাদের জানিয়ে দেবো ।

যাতে করে আপনারা যারা স্কাই লাইন বাসের সম্মানিত যাত্রী তারা খুব সহজেই স্কাই লাইন বাসের কাউন্টার নাম্বার এ যোগাযোগ করে টিকিট বুকিং এবং সময়সূচী সম্পর্কে বিস্তারিত জানতে পারেন । আর স্কাইলাইন বাসটি এসি এবং ননএসি দুটোই রয়েছে । এসি বাসের থেকে নন এসি বাসের তুলনামূলক ভাড়া কম হয়ে থাকে  এক্ষেত্রে স্কাই লাইন বাস টির ও এসিড থেকে নন এসি এর মূল কম । আপনি যদি স্কাই লাইন বাসে যাতায়াত করতে চান তাহলে আপনি কাউন্টার নাম্বারে যোগাযোগ করে যে বাসে যাবেন এসি অথবা ননএসি দুটোর একটিতে টিকিট বুকিং দিতে পারবেন ।আমরা এখন আপনাদের স্কাই লাইন বাসের বিস্তারিত জানিয়ে দিবো ।

স্কাই লাইন বাসের রুট সমূহ

এখন আমরা আপনাদের স্কাই লাইন বাসের রুট সমূহ সম্পর্কে বিস্তারিত জানিয়ে দেবো । যাতে করে আপনারা খুব সহজেই এসপেলেন বাসের রুট সমূহ সম্পর্কে বিস্তারিত জানতে পারেন । বিশেষ করে যারা  স্কাই লাইন বাসে যাতায়াত করে থাকেন তারা এই পোস্টটি থেকে সুবিধা পেতে পারবেন ।

1.ঢাকা

2. ঝিনাইদহ-

3. মাগুরা

স্কাইলাইন বাস সুবিধা (এসি এবং ননএসি)

  1. প্রকৃত সময় মেনে বাসটি চলাচল করে
  2. Shohoz.com থেকে টিকিট কাটা যায়
  3. দ্রুতগতিতে চলাচল করে থাকে
  4.  ব্যাগ এবং লাগেজ বহনের জন্য সুব্যবস্থা রয়েছে
  5.   এসিতে কম্বলের ব্যবস্থা রয়েছে  কিন্তু নন এসিতে কম্বলের ব্যবস্থা নেই
  6. প্রত্যেকের জন্য একটি করে পানির বোতল সরবরাহ করে থাকে

স্কাই লাইন বাসের কাউন্টার নাম্বার

আপনি কি স্কাই লাইন বাসের টিকিট কাউন্টার নাম্বার সম্পর্কে জানার জন্য এসেছেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন । কারণ এখন আমি আমার পোষ্টের মাধ্যমে স্কাই লাইন বাসের টিকিট কাউন্টার নাম্বার সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো । যাতে করে আপনারা কাউন্টার নাম্বারে ফোন দিয়ে টিকিট বুকিং সহ যাবতীয় কাজ সেরে নিতে পারেন । আর যারা স্কাই লাইন বাসের সদস্য আশা করছে আমাদের এই পোস্টটি থেকে আপনারা উপকৃত হতে পারবেন এবং খুব সহজেই স্কাই লাইন বাস কাউন্টার যোগাযোগ করে আপনাদের সুবিধা গুলো উপভোগ করতে পারবেন । কাউন্টারে গিয়ে ভোগান্তির শিকার না হয় ঘরে বসেই টিকিট কাটতে পারবেন অথবা অনলাইনে টিকিট কেটে নিতে পারবেন । তাহলে বন্ধুরা জেনে নিন স্কাই লাইন বাসের টিকিট কাউন্টার নাম্বার সম্পর্কে ।

ঢাকা জেলার কাউন্টার
কল্যাণপুর বাস স্টেশন কাউন্টার, ঢাকা জেলা শহর, ফোন: 01710-248412।

গাবতলী বাস টার্মিনাল কাউন্টার

ফোন: ০১৭৭১-৭৫৯০০৫।

ঝিনাইদহ জেলার কাউন্টার
শৈলকুপা বাস স্টেশন কাউন্টার, ঝিনাইদহ জেলা, ফোন: 01719-969451।

ঝিনাইদহ বাস স্টেশন কাউন্টার, 

ফোনঃ ০১৭২৪-৭৯৪৭০২।

মাগুরা জেলার কাউন্টার
মাগুরা জেলা, ফোনঃ ০১৭৪৬-২৪২৩৪০।

শেষ কথা,

     আমরা আমাদের পোস্টের মাধ্যমে স্কাই লাইন বাসের সমস্ত তথ্য তুলে ধরেছি । আপনারা যারা স্ক্যালেন্ড বাসে যাতায়াত করে থাকেন বা যাতায়াত  করবেন এরকম  চিন্তা মাথায় নিয়েছেন আশা করছি তারা আমাদের  পোস্টটি থেকে উপকৃত হতে পারবেন । আরো অন্যান্য বাসগুলো কাউন্টার নাম্বার সম্পর্কে জানার জন্য আমাদের বাকি পোস্ট গুলো পড়ুন ।  আমাদের ওয়েবসাইটে পরিদর্শন করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *