Skip to content
Home » শেয়ারইট ডাউনলোড করার উপায়/নিয়ম-how to dawnload Shere it in bangla 2022

শেয়ারইট ডাউনলোড করার উপায়/নিয়ম-how to dawnload Shere it in bangla 2022

শেয়ারইট ডাউনলোড করার উপায়/নিয়ম-how to dawnload Shere it in bangla 2022

 সম্মানিত ভিজিটরগন আসলামুআলাইকুম, আমাদের মোবাইল ডিভাইসের জন্য শেয়ারইট অ্যাপস টি অনেক গুরুত্বপূর্ণ  কেননা এই ডিভাইস থেকে অন্য ডিভাইসে কোন ডাটা ট্রান্সফার করতে আমাদের শেয়ারইট অ্যাপস টি অনেক দরকার পড়ে । আর মোবাইল ডিভাইস ব্যবহারকারীরা ডাটা ট্রান্সফার করার জন্য যেসব শেয়ারইট ব্যবহার করে  তাতে বিভিন্ন সমস্যা দেখা দেয় ।  তাই আজকে আপনাদের এমন একটি শেয়ারইট অ্যাপস লিংক দিয়ে দেবো, এবং সেখান থেকে আপনি খুব সহজে ডাউনলোড করে আপনার মোবাইল ডিভাইস থেকে অন্য মোবাইলে ডাটা আদান-প্রদান করতে পারবেন অতি সহজে এবং অতি দ্রুত ।  আপনি হয়তো অন্যান্য সেগুলো ব্যবহার করতে পারেন কিন্তু আজকের শেয়ারইট অ্যাপস অনেক ভালো এবং দ্রুত ডাটা আদান প্রদান করে । আজকের আলোচনার বিষয় হচ্ছে শেয়ারইট ডাউনলোড করার উপায়/নিয়ম ।  আপনি  অ্যাপস ডাউনলোড  করে ব্যবহার করলেই বুঝতে পারবেন যে আগে যেসব শেয়ারইট ব্যবহার করছেন তার থেকে এটা  শতগুণে ভালো ।  আর আজকে  আমাদের আলোচনার বিষয় হল কিভাবে শেয়ার ইট ডাউনলোড করব বা শেয়ারইট ডাউনলোড করার নিয়ম ।  তোর বেশি কথা না বাড়িয়ে দেখে নেয়া যাক কিভাবে শেয়ারইট ডাউনলোড করবেনঃ

শেয়ারইট ডাউনলোড করার উপায়/নিয়ম-how to dawnload Shere it in bangla 2022

 

 

 

 

কিভাবে  শেয়ারইট ডাউনলোড করবেনঃ

শেয়ারইট ডাউনলোড করার বিভিন্ন মাধ্যম রয়েছে, যেমন ,  আপনি মোবাইলের প্লে স্টোর থেকে শেয়ারইট ডাউনলোড দিতে পারবেন, এবং ভিটমেট থেকে শেয়ারইট ডাউনলোড দিতে পারবেন, আর গুগলের বিভিন্ন ওয়েবসাইট থেকে ডাউনলোড দিতে পারবেন ।  কিন্তু আমি আপনাকে যে  শেয়ারইট ডাউনলোড করার লিংক টি দিবো তা অতি সহজেই ও তাড়াতাড়ি ডাউনলোড করে আপনার ফর ইন্সটল করে নিতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই এবং অন্যান্য শেয়ারইট এর থেকে অনেক ভালো । 

এন্ড্রয়েড ফোনের শেয়ারইট ডাউনলোড লিংক নিচে দেওয়া হল 

 

                শেয়ারইট ডাউনলোড করার নিয়ম

আপনি যদি ভাল মানের এবং দ্রুত ডাটা নাম প্রদানের জন্য শেয়ারইট ডাউনলোড করতে চান তাহলে পোস্টগুলো ভাল করে পড়ুন । প্রথমে আপনাকে আপনার ফোনের ক্রোম ব্রাউজার ওপেন করতে হবে ।  এরপর ব্রাউজারে লিখতে হবে Apkpure.com এরপর ওয়েবসাইটের ভিতরে সার্চ  বারে লিখতে হবে  শেয়ারইট । সেখানে অনেকগুলো শেয়ারইট পাবেন আপনার জানামতে যেটা ভাল হয় সেটা ডাউনলোড করে নিতে পারেন । 

শেয়ারইট ডাউনলোড করার উপায় 

শেয়ারইট ডাউনলোড করা কি মোট তিনটি উপায় রয়েছে

 (১) আপনাকে প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে  পারেন ।

(২) ভিটমেট থেকে ডাউনলোড করে নিতে পারেন ।

(৩) এবং  বিভিন্ন ওয়েবসাইট থেকে নিতে পারে ।

                   শেয়ারইট ডাউনলোড করার লিংকঃ

আপনি যদি প্রফেশনাল ও ভালো মানের শেয়ারইট নিতে চান তাহলে নিচের দেয়া লিংকগুলোতে ক্লিক করে সরাসরি ওয়েবসাইটের ভিতর থেকে আপনার এন্ড্রয়েড ফোনের শেয়ারিটি ডাউনলোড করে নিতে পারেন ।  এখান থেকে সরাসরি আপনি আপনার ফোনে ডাউনলোড করে ইন্সটল করে নিতে পারেন ।  অন্যান্য ঝামেলা থেকে এটাই সব থেকে ভাল হবে তাই উন্নত ও ভালো মানের এন্ড্রয়েড ফোনের শেয়ারইট ডাউনলোড করুন নিচের লিঙ্ক থেকে

শেয়ারইট ডাউনলোড করার উপায়/নিয়ম-how to dawnload Shere it in bangla 2022

 

 

উন্নত মানের শেয়ারইট 

 এন্ড্রয়েড ফোনের  ডাটা দ্রুত আদান-প্রদান করার জন্য  দুটি শেয়ারইট সফটওয়্যার রয়েছে । এই দুটি থেকে একটি সবথেকে ভালো সেই সফটওয়্যার টার নাম হচ্ছে  শেয়ার মি  এটি একটি অ্যান্ড্রয়েড শেয়ারইট সফটওয়্যার যা অন্যান্য সফটওয়্যার থেকে এটি অনেক গুনে ভালো ।  আপনার যদি বিশ্বাস না হয় তাহলে এই সফটওয়্যার টি ডাউনলোড করে ইনস্টল করে দেখবেন যে অন্যান্য সফটওয়্যার থেকে এটা কত গুনে ভালো ।  এখানে আরেকটি সফটওয়্যার আছে যেটা প্রতিনিয়ত আপনারা ব্যবহার করছেন ।  যদি এই শেয়ারইটআপনি ব্যবহার করে থাকেন তাহলে, শেয়ার মি  শেয়ারিটি ডাউনলোড করে দেখবেন যে এটা থেকে ওঠা অনেক ভালো ।  আপনাদের সুবিধার্থে কথাটা বললাম ।  এখন আপনার যেই শেয়ারইট ভালো লেগেছে  সেটি ডাউনলোড  করে ইনস্টল করুন ।  পরিশেষে বলা যাচ্ছে যে এরপরে যদি কোনো সমস্যা হয়ে থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন আমরা এর উত্তর দেয়ার চেষ্টা করব । 

 

 

এখানে আপনাকে দুইটি শেয়ারইট এর লিঙ্ক দেওয়া আছে আপনার যেটা ভালো লাগে সেটা ডাউনলোড করে নিন । 

(১) ডাউনলোড করতে ক্লিক করুনঃ শেয়ারইট

(২) ডাউনলোড করতে ক্লিক করুনঃ  শেয়ার মি

আমাদের অন্যান্য পোষ্টগুলো পড়তে ক্লিক করুন 

 বিশেষ দ্রষ্টব্যঃ 

সম্মানিত ভিজিটরগন  আমাদের পেজে আসার জন্য আপনাকে স্বাগতম ।  আমরা এখানে প্রতি নিয়ত নিত্যনতুন বিভিন্ন ক্যাটাগরির পোস্ট করে থাকি আপনারা চাইলে সেগুলো পোস্ট পড়ে নিতে পারেন ।   কোন কিছু ডাউনলোডের সমস্যা হলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন, আমরা আপনাদের উত্তর দেয়ার চেষ্টা করবো ।  আমাদের পোস্টটি কষ্ট করে পড়ার জন্য ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *