Skip to content
Home » শবে বরাতের শুভেচ্ছা, ফেসবুক স্ট্যাটাস, উক্তি ও মেসেজ

শবে বরাতের শুভেচ্ছা, ফেসবুক স্ট্যাটাস, উক্তি ও মেসেজ

শবে বরাতের শুভেচ্ছা

হ্যালো ভিউয়ার্স আসসালামু আলাইকুম । আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমি আমার পোস্টের মাধ্যমে শবেবরাতের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস, উক্তি এবং ম্যাসেজ সম্পর্কে বিস্তারিত তুলে ধরবো। শবে বরাত হচ্ছে ইসলাম ধর্মের একটি পবিত্র রাত । যে রাতে সবাই  নফল এবাদতের মধ্য দিয়ে কাটায়। শবে বরাত রাতকে লাইলাতুল বরাত বলা হয় । এই রাতটি হচ্ছে ইসলাম ধর্মাবলম্বী মানুষের জন্য একটি মহামান্বিত রাত।সাবান মাসের ১৪ ১৫ তারিখ রাতে এই রাতটি পালন করা হয় । এই রাত্রিতে  প্রত্যেক মুসলমান মানুষেরা আল্লাহ সন্তুষ্টির জন্য এবাদত করে থাকেন এবং তাদের পূর্বপুরুষদের জন্য ক্ষমা চেয়ে থাকেন । বিশেষ করে তারা মনে করেন এই রাত্রিরে তাদের ভাগ্য নির্ধারণ করা হয় । এ কারণে তারা সারা রাত জেগে আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য নফল এবাদত করে থাকেন তাহাজ্জুদের নামাজ পড়ে থাকেন ।

শবেবরাত রাত্রির আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে এই রাত্রিতে হযরত মুহাম্মদ মাহাদীর জন্মদিন পালন করা হয় । তাই আজকে আমি শবেবরাত সম্পর্কে শুভেচ্ছা স্ট্যাটাস এবং উক্তি তুলে ধরব । যাতে করে আপনারা আমাদের আজকের এই  পোষ্টের মাধ্যমে শবে বরাত সম্পর্কে স্ট্যাটাস উক্তি এবং শুভেচ্ছা মেসেজ পেতে পারেন এবং এগুলো আপনাদের সোশ্যাল মিডিয়ায় অথবা বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন ।তাহলে আসুন জেনে নেয়া যাক শবে বরাত নিয়ে স্ট্যাটাস, উক্তি, এবং শুভেচ্ছা মেসেজ ।

শবে বরাতের শুভেচ্ছা মেসেজ ২০২৩

আপনি কি শবে বরাতের শুভেচ্ছা মেসেজ সম্পর্কে জানতে চান । তাহলে আমাদের আজকের এই পোস্টটি শুধু আপনার জন্য । কারণ আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে শবেবরাতের শুভেচ্ছা মেসেজগুলো তুলে ধরব । আপনারা যারা শবেবরাতের শুভেচ্ছা মেসেজগুলো সম্পর্কে জানতে চান তারা আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ুন তাহলেই আপনারা শবে বরাতের এই মহামান্বিত রাত্রি সম্পর্কে শুভেচ্ছা এসএমএসগুলো পেয়ে যাবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক শবেবরাতের শুভেচ্ছা মেসেজ সম্পর্কে বিস্তারিত  তথ্য ।

শব-ই-বরাতের রাত বরকতময় রাত তাই অনুগ্রহ করে আপনার প্রার্থনায় মনোযোগ দিন এবং নফল নামাজের সাথে আল্লাহ পাকের শুকরিয়া আদায় করুন।

এই রাতে সমস্ত নেতিবাচক শক্তি পুড়ে এবং ইতিবাচক শক্তি আসুক জীবনে।
শবে বরাত মোবারক

এই পবিত্র দিনে আল্লাহ আপনার এবং আপনার পরিবারকে আশীর্বাদ করুক।
শবে বরাত ২০২২ মোবারক

আজ শবে বরাতের এই দিনে, আমি আপনার এবং আপনার পরিবারের ভালবাসা এবং সুখ কামনা করি।
শবে বরাত মোবারক

এই মহান রাতে, সমস্ত কিছু জন্য আল্লাহকে ধন্যবাদ। শবে বরাতের শুভেচ্ছা!

আগামী দিনগুলি ভাল কাটুক।
শবে বরাত মোবারক

আল্লাহ সমস্ত পাপ মুক্ত করুক সকলের। শবে বরাত মোবারক আপনার ও আপনার পরিবারকে।
সকলকে জানাই পবিত্র শবে বরাতের শুভেচ্ছা।

শবেবরাতের শুভেচ্ছা ২০২৩

সম্মানিত পাঠক বন্ধুরা আপনারা যারা মহামান্বিত এই রাত শবে বরাতের শুভেচ্ছা বার্তা আপনাদের বন্ধুদের পাঠাতে চান আশা করছি তারা আমাদের আজকের এই পোস্টটি থেকে উপকৃত হতে পারবেন । কারণ এই রাত্রিতে অনেকেই তাদের বন্ধুবান্ধবদের শুভেচ্ছা বার্তা পাঠাতে চান । তাই আপনারা যারা াত শবেবরাত সম্পর্কে শুভেচ্ছা বার্তা আপনাদের বন্ধুদের পাঠাতে চান তারা আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ুন এবং আমাদের পর থেকে জেনে নিন শবে বরাত সম্পর্কে শুভেচ্ছা বার্তাগুলো । আশা করছি আপনারা আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়লেই শবে বরাত সম্পর্কে শুভেচ্ছা বার্তা গুলো পেয়ে যাবেন এবং আপনাদের বন্ধু-বান্ধবদের সাথে তা শেয়ার করতে পারবেন ।

আল্লাহ আজকের বরকতময় মহিমান্বিত রাতে,
এবাদত বন্দেগী করতে পারি সহিহ ছালামতে।

আসিতেছে ১টি রাত,
নাম তার শবে বরাত,
তুলিবো আমরা দু‘হাত,
করিবো আমরা মুনাজাত,
আল্লাহ করবেন গুনাহ মাপ,
তোমাদের রইল দাওয়াত,
পালন করবে শবেবরাত
সকলকে শবে বরাতের
শুভেচ্ছা

আল্লাহ সকলকে শবে
বরাতের নামাজ
আদায়ের তউফিক দান
করুক আমিন।

আজ পবিত্র শবে বরাত, মুক্তি, ভাগ্য রজনী,
এ রাতের অনেক গুরুত্ব আমরা সবে জানি।

শবে বরাতের আরও নাম লাইলাতুল বরাত,
এরাতে সুন্নাত আমলসমুহে অনেক ফযিলত।

কর জিকির,দরুদ পাঠ,কোরআন তিলাওয়াত,
নফল নামাজ, তাওবা, আরও কবর জিয়ারত।

শবে বরাত সম্পর্কে উক্তি

শবে বরাত নিয়ে বিভিন্ন দার্শনিকগণ বিভিন্ন ধরনের উক্তি করে গেছেন । এ সকল উক্তি সম্পর্কে জানার জন্য ধার্মিক বন্ধুরা অনলাইনে সার্চ করে থাকেন । তাই আপনারা যারা শবে বরাত নিয়ে উক্তি পেতে চান তারা আমাদের আজকের এই পোস্টটি ফলো করুন । তাহলে শবে বরাত সম্পর্কে এই উক্তি গুলো পেয়ে যাবেন । আশা করছি আপনারা আমাদের পোস্টের মাধ্যমে শবে বরাত সম্পর্কে উক্তি পেয়ে যাবেন এবং সেই উক্তিগুলো থেকে উপকৃত হতে পারবেন ।

শব-ই-বরাত প্রায় কোণে এবং আপনার ভুলগুলি থেকে এগিয়ে যেতে, আপনাকে নিজেকে এবং যারা আপনাকে এক বা অন্যভাবে অন্যায় করেছে তাদের ক্ষমা করতে হবে।

শব-ই-বরাত একটি বরকতময় রাত তাই আপনার প্রার্থনায় মনোযোগ দিন এবং নফল নামাজের সাথে আল্লাহ পাকের শুকরিয়া আদায় করুন।

আজ ক্ষমার রাত। আপনার হৃদয়ের গভীরে এটি খুঁজে বের করুন যে সমস্ত লোক আপনাকে একভাবে বা অন্যভাবে অন্যায় করেছে তাদের ক্ষমা করার জন্য।

শব-ই-বরাতের রাত হবে আজ, হয়তো আমি এই বছর আল্লাহর কাছে থাকবেন এমন ব্যক্তিদের তালিকায় থাকব, এবং হয়তো আর কখনো দেখা হবে না। এই কারণেই আমি আপনার সাথে করা সমস্ত ভুল কাজের জন্য দুঃখিত বলার এই সুযোগটি নিতে চাই।

শব-ই-বরাতের এই রাতে, মনে রাখবেন ভুলগুলি ক্ষমা করা হয়, যদি আপনি সেগুলি স্বীকার করার সাহস পান।

শবে বরাত নিয়ে ফেসবুকে স্ট্যাটাস

একজন মুসলিম হিসেবে অবশ্যই আপনি শবে বরাত নিয়ে ফেসবুক স্ট্যাটাস দিতে পারবেন । কারণ ফেসবুক হচ্ছে একটি সোশ্যাল মিডিয়া সেটার মাধ্যমেও আমরা বন্ধুদেরকে দাওয়াত পাঠাতে পারবো । তাইতো শবেবরাতের ইবাদত সম্পর্কে অনেকেই তাদের বন্ধুদেরকে দাওয়াত করে থাকেন এজন্য যারা ফেসবুকে স্ট্যাটাস দিতে চান আশা করছি তারা আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে উপকৃত হতে পারবেন এবং শবে বরাত সম্পর্কে ফেসবুক স্ট্যাটাস জানতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক শবেবরাত নিয়ে ফেসবুকে স্ট্যাটাস গুলো সম্পর্কে বিস্তারিত ।

আল্লাহ, এটি একটি বিশেষ প্রার্থনা, আমার এবং তোমার পরিবারের জন্য সবকিছু মঙ্গল করুন। শবে বরাত মোবারক!

এই চমৎকার রাতে, ইবাদাতে মনোযোগ দিন এবং নফল নামাজের সাথে আল্লাহ পাকের শুকরিয়া আদায় করতে ভুলবেন না। শবে বরাত মোবারক!

আজ এমন একটি রাত! তিনি নিশ্চয় আপনার সমস্ত প্রার্থনা কবুল করবেন এবং আপনাকে অনেক সুখের ফল দান করবেন। শুভ শবে বরাত!

ক্ষমার এই রাতে, ইচ্ছাকৃত এবং অনিচ্ছাকৃতভাবে আপনার ঘটে যাওয়া সমস্ত ভুল ত্রুটি গুনাহখাতা খুঁজে বের করার সময় নিন। আপনার প্রার্থনায় এসব মনে রাখবেন এবং নিজের ও কাছের মানুষদের জন্য ক্ষমা প্রার্থনা করবেন। শবে বরাত মুবারক।

আমার প্রিয় বন্ধু, আমি আপনার নিকট ক্ষমা চাওয়ার এই সুযোগটি গ্রহণ করি। যদি আমি ইচ্ছাকৃতভাবে এবং অসাবধানতাবশত আপনাকে কষ্ট দিয়ে থাকি, তাহলে আজকের এই রাতে আমাকে মনে রাখবেন এবং আমাকে ক্ষমা করবেন। শুভ শবে বরাত!

সর্বশেষ কথা,

আমি আমার পোষ্টের মাধ্যমে শবেবরাত সম্পর্কে শুভেচ্ছা মেসেজ, ফেসবুকে স্ট্যাটাস এবং উক্তি তুলে ধরেছি । আপনারা যারা শবেবরাত সম্পর্কে এ সকল তথ্য পেতে চান তারা আমাদের সম্পন্ন পোস্টটি পড়ুন । এ ধরনের আরো পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন । আমাদের ওয়েবসাইটে পরিদর্শন করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *