Skip to content
Home » লাইভ ক্রিকেট দেখার উপায় । Live Cricket,2021…

লাইভ ক্রিকেট দেখার উপায় । Live Cricket,2021…

সারা পৃথিবীতে খুব কম মানুষই আছে যে খেলা দেখতে পছন্দ করেনা।  যারা খেলা দেখতে পছন্দ করেনা তারা একদিন না হলে একদিন খেলা দেখেন ।কেউ হয়তোবা কর্মব্যস্ততায় ব্যস্ত থাকেন টিভি দেখার সময় পান না মোবাইলে  ইউটিউবে সার্চ করে লাইভ ক্রিকেট খেলা দেখতে সারাদিন খোঁজাখুঁজি করে পান না । আজকের পোস্টটি তাদের জন্য 

লাইভ ক্রিকেট খেলা কিভাবে দেখবেন ?। লাইভ ক্রিকেট দেখার কয়েকটি মাধ্যম আছে আপনি যদি ইউটিউবে সার্চ করেন লাইভ ক্রিকেট তাহলে আপনি দেখতে পাবেন শুধু স্কোরবোর্ড সরাসরি খেলা দেখতে পারবেন না ।

আপনি যদি সরাসরি খেলা দেখতে চান তাহলে আপনাকে ফেসবুক লাইভে যেতে হবে । 

সেখানে অনেক মানুষ লাইভ দেখায় ।আপনি যদি ইউটিউবে সার্চ করেন  জী টিভি,স্পোর্টস, মাছরাঙ্গা  তাহলে আপনি দেখতে পারবেন না টিভি ছাড়া

 আপনাকে  ফেসবুকে লাইভ ক্রিকেট লিখে সার্চ করতে হবে সেখানে তারা তাদের নিজস্ব গ্রুপে লাইভ দেখায় । আপনি যদি ফুলস্ক্রীন লাইভ দেখতে চান তাহলে টিভি ছাড়া কোন উপায় নেই ।

আর যদি মোবাইলে দেখতে চান তাহলে হাফ স্ক্রিনে দেখতে পারেন। আর যদি ফুল স্ক্রিনে দেখতে চান তাহলে আপনাকে অনেক খোঁজাখুঁজি করে দেখতে হবে ফেসবুক লাইভে । আগে অবশ্য শুধু একটা টপি নামে একটা অ্যাপস ছিল এখানে   সেখানে লাইভ ক্রিকেট দেখা যেত । এখন সেই অ্যাপটি  বন্ধ করে দেওয়া হয়েছে । আগে বিভিন্ন ধরনের অ্যাপস ডাউনলোড দিয়ে খেলা দেখতেন তো এখন বর্তমান সেটি বন্ধ আছে। 

নিয়ম বন্ধ থাকলে তো আর খেলা দেখা বন্ধ থাকবে না। হাজারো মানুষ টিভির সামনে মোবাইল রেখে নিজের গ্রুপ বা পেইজে সরাসরি ক্রিকেট খেলা লাইভ ভিডিও করে আপনারা চাইলে সেখান থেকেই দেখে নিতে পারেন আর অন্য কোন ব্যবস্থা আছে নি আছে কিনা তা আমার জানা নেই।  অযথা ইউটিউব এ সময় নষ্ট না করে ফেসবুক লাইফে গিয়ে খুজবেন

 

ফেসবুকে যেভাবে সার্চ করবেন ঃ

প্রথম অবস্থায় ফেসবুকে  ঢুকে ফেসবুক লাইফে লিখতে হবে লাইভ ক্রিকেট ।

সেখানে অনেকেই লাইভ ভিডিও নিজ নিজ নিজ গ্রুপে দিচ্ছে সেখান থেকে আপনাকে দেখে দিতে হবে । যেই লাইফে ২০ থেকে ২৫ হাজার মানুষ দেখতে সেখান থেকে আপনাকে দেখে নিতে হবে । 

আর যদি ভিডিও দেখতে না চান তাহলে ইউটিউবে শুধু স্কোরবোর্ডে দেখতে পারেন আর শুনতে পারেন ।

সবাই অবশ্য খেলা দেখার সময় পায়না এর জন্য আমি বলবো তাদের ইউটিউবে দেখার জন্য ওইখানে কত রান হচ্ছে  কত ওভার সবকিছু বলে দিচ্ছে আবার স্ক্রিনের সামনে  স্কোর স্ক্রিনের সামনে তুলে  রেখেছে ।

তাছাড়া অযথা ইউটুবে সময় নষ্ট করে লাভ নেই।  এ ছাড়া আর বিকল্প কোন  পদ্ধতি আমার জানা নেই।  আমার মনে হয় ফেসবুকেই লাইভ দেখাই ভাল হবে। আমরা সব সময় ফেসবুকেই থাকি আর সেইখান থেকেই না হয় দেখে নিলেন । এখনই ফেসবুক লাইফে জান আর সেখান থেকে আপনার পছন্দের খেলাটি দেখুন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *