Skip to content
Home » মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা এবং টিকিটের মূল্য | Meghna Express Train Schedule

মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা এবং টিকিটের মূল্য | Meghna Express Train Schedule

মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা এবং টিকিটের মূল্য | Meghna Express Train Schedule

আজকে আমাদের পোষ্টের বিষয় হচ্ছে  মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে  মেঘনা এক্সপ্রেস ট্রেন চট্টগ্রাম থেকে চাঁদপুর এবং চাঁদপুর থেকে চট্টগ্রাম অঞ্চলে চলাচল করে থাকে । মেঘনা এক্সপ্রেস ট্রেনটি একটি উন্নত মানের ট্রেন । এই ট্রেনে পাবলিকদের জন্য সকল সুযোগ সুবিধা রয়েছে । খাওয়ার জন্য রয়েছে ক্যান্টিন, টয়লেট, ক্যাবিন সহ সব কিছুই রয়েছে মেঘনা এক্সপ্রেস ট্রেনে । এই ট্রেনে নামাজের সময় নামাজের ব্যবস্থা রয়েছে । প্রায় সব ধরনের সুযোগ-সুবিধা ই মেঘনা এক্সপ্রেস ট্রেনে দেওয়া হয় । যা অন্য কোন ট্রেনে এতগুলো সুবিধা একসাথে দেয়া হয় না ।

তাইতো আমরা আজকে আমাদের পোস্টের মাধ্যমে মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত তুলে ধরব । যাতে করে আপনারা খুব সহজেই মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী এবং তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে পারেন । এবং কোন সময় ট্রেন ছাড়ে টিকিটের মূল্য সম্পর্কে বিস্তারিত আমাদের পোস্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন । তাহলে  ভিউয়ার্স আর দেরি না করে জেনে নিন চট্টগ্রাম ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে ।

মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

আপনি কি চট্টগ্রাম থেকে চাঁদপুর যেতে চান বা চাঁদপুর থেকে চট্টগ্রাম যেতে চান তাহলে দেখে নিন মেঘনা এক্সপ্রেস এর সময়সূচী সম্পর্কে । এখন আমি আমার পোস্টের মাধ্যমে মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা আপনাদের সামনে বিস্তারিত তুলে ধরব । মেঘনা এক্সপ্রেস ট্রেনটি চট্টগ্রাম থেকে কখন চাঁদপুরে যায়  চাঁদপুর থেকে কখন চট্টগ্রামে আসে এ বিষয়গুলো আমি আমার পোস্টে একটি টেবিলের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো । চট্টগ্রাম বাংলাদেশের একটি বৃহত্তম বিভাগ ।  সে কারণেই চট্টগ্রাম থেকে যে মেঘনা এক্সপ্রেস  ট্রেনটি আসে সেটা আরো উন্নত মানের ।

আর যে সকল যাত্রী বৃন্দ মেঘনা এক্সপ্রেস এর নিয়মিত যাত্রী বা নতুন যাত্রী তাদের সুবিধার ক্ষেত্রে আমরা চট্টগ্রাম থেকে চাঁদপুর যাওয়ার মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী আপনাদের সামনে তুলে ধরবো । আশা করছি আপনারা আমাদের এই পোস্টটি থেকে উপকৃত হতে পারবেন ।

স্টেশনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
চট্টগ্রাম টু চাঁদপুর নাই ১৭ঃ১৫ ২১ঃ২৫
চাঁদপুর টু চট্টগ্রাম নাই ০৫ঃ০০ ০৯ঃ০০

মেঘনা এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

অনেকেই আছেন যারা মেঘনা এক্সপ্রেস ট্রেনের ভাড়া সময়সূচী সম্পর্কে বিস্তারিত জানেন না । এ কারণেই তাদের অনেক ভোগান্তির শিকার হতে হয় । অনেকেই দালালের খপ্পরে পড়ে একটু বেশি ভাড়া দিয়ে ফেলে অনেকে ভাড়া না জানার কারণে তাদের কাছ থেকে বেশি ভাড়া নেওয়া হয় । এসব কর্মকান্ড থেকে আপনাদের রক্ষা পেতে অবশ্যই মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে আপনাদের বিস্তারিত জানা দরকার । তাহলে আপনাকে এ বিষয়ে আর ভোগান্তির শিকার হতে হবে না । তাইতো এখন আমি আমার পোষ্টের মাধ্যমে মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত আপনাদের জানিয়ে দেবো । তাহলে বন্ধুরা জেনে নিন মেঘনা এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে।

আসন বিভাগ

টিকেটের মূল্য (১৫% ভ্যাট)

শোভন

১৫০ টাকা

শোভন চেয়ার

১৮০ টাকা

প্রথম সিট

২৪০ টাকা

প্রথম বার্থ

৩৬০ টাকা

স্নিগ্ধা

৩৪৫ টাকা

এসি সিট

৪১৪ টাকা

এসি বার্থ

৬২১ টাকা

মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

এখন আমি আমার পোস্টের মাধ্যমে মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো । মানুষের কাছে সময় একটি মূল্যবান সম্পদ । এ কারণে কারনে আমাদের সময়ের কাজ সময়ে করতে হবে ট্রেন ছাড়ার আগেই আমাদেরকে রেল স্টেশনে পৌঁছাতে হবে  তাহলেই আমরা ট্রেনে চড়তে পারবো । এ কারণে আমাদের সঠিক সময়ে জানতে হবে তাহলেই আমরা ট্রেন ছাড়ার আগেই সেখানে উপস্থিত হতে পারব । সে কারণেই এখন আমি আমার পোস্টের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেবো কখন মেঘনা এক্সপ্রেস  চলে যায় । তাহলে বন্ধুরা জেনে নিন মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে ।

স্টেশনের নাম

ছুটির দিন

ছাড়ায় সময়

পৌছানোর সময়

চট্টগ্রাম টু চাঁদপুর

নাই

১৭ঃ১৫

২১ঃ২৫

চাঁদপুর টু চট্টগ্রাম

নাই

০৫ঃ০০

০৯ঃ০০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *