Skip to content
Home » বগুড়া টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকিটের মূল্য

বগুড়া টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকিটের মূল্য

বগুড়া টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী

ট্রেন জার্নি হচ্ছে সবচেয়ে আরামদায়ক জার্নি । আর আপনি যদি ট্রেন জার্নি করতে চান তাহলে আমাদের আজকের এই পোস্টটি শুধু আপনার জন্যই । কারণ আজকে আমি আমার প্রশ্নের মাধ্যমে বগুড়া থেকে গাইবান্ধা ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে বিস্তারিত তুলে ধরবেন । বগুড়া থেকে তিনটি  মেইল এক্সপ্রেস ট্রেন  এবং চারটি আন্তঃনগর ট্রেন চলাচল করে থাকে । অনেকেই আছেন এই ট্রেনগুলো সময়সূচী সম্পর্কে জানেন না । তাদের কথা চিন্তা করে আজকে আমি আমার এই পোস্টটি সাজিয়েছি । যেন আপনারা বগুড়া থেকে গাইবান্ধা যাওয়ার ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে পারেন এবং সঠিক সময়ে সেখানে উপস্থিত হয় ট্রেনে যাতায়াত করতে পারেন । তাহলে আসুন জেনে নেয়া যাক বগুড়া থেকে গাইবান্ধা ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে বিস্তারিত ।

বগুড়া থেকে গাইবান্ধা ট্রেনের সময়সূচী (মেইল এক্সপ্রেস)

আপনি কি বগুড়া থেকে গাইবান্ধা মেইল এক্সপ্রেস ট্রেনে আসতে চান । তাহলে আজকে আপনারা আমাদের এই পোস্টটি থেকে উপকৃত হতে পারবেন । কারণ আজকে আমি আমার পোস্টের মাধ্যমে বগুড়া থেকে গাইবান্ধার মেইল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত তুলে ধরবেন । বগুড়া থেকে গাইবান্ধায় যে সকল মেইল এক্সপ্রেস ট্রেন চলাচল করে সেগুলোর নাম হচ্ছে উত্তরবঙ্গ মেইল ​​(08), বগুড়া এক্সপ্রেস (19) এবং পদ্মরাগ এক্সপ্রেস (21) ।  আমরা এখন এই মেইল এক্সপ্রেস ট্রেন গুলোর সময়সূচী সম্পর্কে বিস্তারিত তুলে ধরব যাতে করে আপনারা আমাদের এই পোস্টটি থেকে উপকৃত হতে পারেন ।  তাহলে আসুন জেনে নেয়া যাক বগুড়া থেকে গাইবান্ধার  মেইল  এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
উত্তরবঙ্গ মেইল(০৭) নাই ১০ঃ৫৫ ১৩ঃ১৪
বগুড়া এক্সপ্রেস(১৯) নাই ১৭ঃ১১ ১৯ঃ৩৮
পদ্মরাগ এক্সপ্রেস (২১) নাই ০৭ঃ৪৫ ০৯ঃ৫৯

বগুড়া থেকে গাইবান্ধা ট্রেনের সময়সূচী (আন্তঃনগর)

বগুড়া থেকে গাইবান্ধা যে সকল আন্তঃনগর ট্রেন চলাচল করে থাকে  আমরা এখন সেই ট্রেনগুলোর সময়সূচী এবং নাম বিস্তারিত তুলে ধরব । বগুড়া থেকে গাইবান্ধা যাওয়ার আন্তঃনগর ট্রেন গুলোর নাম হচ্ছে করতোয়া এক্সপ্রেস (613), লালমনি এক্সপ্রেস (651), দোলনচাপা এক্সপ্রেস (6) এবং রংপুর এক্সপ্রেস (61] । এখন আমি এই ট্রেন চারটির সময় এসেছে আপনাদের মধ্যে তুলে ধরবো । যেন আপনারা খুব সহজেই ট্রেনগুলোতে যাতায়াত করতে পারেন । তাহলে আসুন জেনে নেয়া যাক বগুড়া থেকে গাইবান্ধা ট্রেনের সময়সূচী সম্পর্কে ।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
করতোয়া এক্সপ্রেস (৭১৩) নাই ০৯ঃ৫৫ ১১ঃ৩০
লালমনি এক্সপ্রেস (৭৫১) শুক্রবার ০৪ঃ২১ ০৫ঃ৩৭
দোলনচাপা এক্সপ্রেস (৭৬৭) রবিবার ১৪ঃ১৭ ১৫ঃ৩৭
রংপুর এক্সপ্রেস  (৭৭১) রবিবার ১৫ঃ৫৪ ১৭ঃ১৪

বগুড়া থেকে গাইবান্ধা ট্রেনের ভাড়ার তালিকা

সকল যানবাহনের থেকে সবচেয়ে কম মূল্যে যাতায়াত করা যায় ট্রেনে কিন্তু অনেকেই ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে না জানা বিভ্রান্ত সৃষ্টি হয় তাদের মনের ভেতর । তাই তাদের কথা চিন্তা করে আজকে আমি আমার পোস্টের মাধ্যমে বগুড়া থেকে গাইবান্ধা ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত তুলে ধরব । কারণ ট্রেন তাদের  আসন ভেদে  ভাড়ার তালিকা নির্ধারণ করে থাকে । তাই আসুন জেনে নেয়া যাক বগুড়া থেকে গাইবান্ধা ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত ।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫%ভ্যাট)
শোভন ৬৫ টাকা
শোভন চেয়ার ৭৫ টাকা
প্রথম সিট ১০০ টাকা
প্রথম বার্থ ১৫০ টাকা
স্নিগ্ধা ১২৫ টাকা
এসি সিট ১৫০ টাকা
এসি বার্থ ২২৫ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *