Skip to content
Home » ফ্রী ফায়ার ম্যাক্স ডাউনলোড করার নিয়ম । How to dawnload free fire max 2022-Best Info

ফ্রী ফায়ার ম্যাক্স ডাউনলোড করার নিয়ম । How to dawnload free fire max 2022-Best Info

How to dawnload free fire max

ফ্রী ফায়ার ম্যাক্স

আপনার ফোনে যদি ফ্রী ফায়ার অরিজিনাল গেমসটি  খেলতে কোন ধরনের সমস্যা হয়ে থাকে সেজন্য ফ্রী ফায়ার কম র‍্যামের  ফোনের জন্য গেরিনা ফ্রি ফায়ার  তারা আরো একটি নতুন  ভার্শন ফ্রী ফায়ার গেম তৈরি করেছে ।  এই ভার্সনটি  কম র‍্যাম  ফোনে  খেলা যাবে । অন্যান্য ফোনে গেরিনা ফ্রি ফায়ার গেম খেলতে গেলে ফোনে বিভিন্ন রকম সমস্যা দেখা যায় । তাই গারিনা ফ্রী ফায়ার সেই সকল ফোনের জন্য ফ্রী ফায়ার  ম্যাক্স  ভার্শনটি তৈরি করেছে  । আজকে আমরা আলোচনা করব ফ্রী ফায়ার ম্যাক্স ডাউনলোড  করার নিয়ম ।  তাই চলুন আর বেশি কথা না বাড়িয়ে দেখে নেয়া যাক ফ্রী ফায়ার হ্যাক ডাউনলোড করার নিয়ম এবং এ কি কি সুবিধা রয়েছে সে সকল বিষয় নিয়ে । 

ফ্রী ফায়ার ম্যাক্স ডাউনলোড করার নিয়ম । How to dawnload free fire max 2022-Best Info

আমাদের আরও পোষ্ট পড়তে নিচে ক্লিক করুন

১। ঘুম না আসলে করণীয়।ঘুমানোর উপায়। নিশ্চিন্তে ঘুমানোর টিপস-Ghuna na asle koroniyo-Best Info

২। সারা জীবন যৌবন ধরে রাখার উপায় হাদিস অনুযায়ী-অম্ভম শক্তি দুই ফলের তেল-Best Info

৩। সেক্সে রসুনের উপকারিতা কি /খাবার নিয়ম/শারীরিক সমস্যা/গুনাগুন/ভিটামিন-Best-Info

 ফ্রী ফায়ার ম্যাক্স   এর সুবিধা

 গেরিনা ফ্রি ফায়ার গেম একটি বিশ্বব্যাপী জনপ্রিয় গেম । যা  বিভিন্ন দেশের প্লেয়াররা এই গেমটি খেলে থাকে ।  কিন্তু সব কথার মোট কথা হল সব ফোনে ফ্রী ফায়ার গেমটি খেললে বিভিন্ন ধরনের সমস্যা দেখা দেয় ।  তাই গেরিনা ফ্রি ফায়ার কোম্পানি সেই সকল ফোনের জন্য এই ফ্রী  ফায়ার ম্যাক্স   ভার্শনটি তৈরি করেছে ।  দুইটি গেমই একই  গ্রাফিক দিয়ে তৈরি করা হয়েছে । অরিজিনাল ফ্রি ফায়ারে যেমন গ্রাফিক্স রয়েছে ঠিক হই গ্রাফিক্স গেরিনা ফ্রি ফায়ার ম্যাক্সে দেওয়া হয়েছে ।  এর সব থেকে বড় সুবিধা হল যে কম র‍্যাম  ফোন দিয়ে এই গানটি খেলা যাবে । 

ফ্রী ফায়ার ম্যাক্স ডাউনলোড করার নিয়ম

 কিভাবে ফ্রী ফায়ার ডাউনলোড করবেন ?আপনি যদি আপনার ফোনের প্লে স্টোর থেকে  ফ্রী ফায়ার ম্যাক্স  ডাউনলোড করাতে  চান তাহলে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হবে ।  আপনি যদি আপনার ফোনে প্লে স্টোর থেকে ডাউনলোড দিতে চান তাহলে নিচের নির্দেশনা অনুযায়ী ডাউনলোড করে নিতে পারেন ।

ধাপ (১) 

আপনি প্রথম অবস্থায়  একটা vpn ডাউনলোড করে নিতে হবে । এর থেকে সবচেয়ে ভালো vpn ভালো (Turbo VPN) .

ধাপ (2)

এরপর এই vpn   টি ইন্সটল করে  নিতে হবে ।  এরপর  অ্যাপ স্টরে  যে জিমেইল টা দেওয়া আছে সেটি বাদ দিয়ে নতুন একটি জিমেইল এখন টা আপনাকে দিতে হবে । 

ধাপ (৩)

এরপর ভিপিএন কানেক্ট করে সেটিতে  সিঙ্গাপুর সার্ভার দিয়ে কানেক্ট করতে হবে । 

ধাপ  (৪)

কানেক্ট করা হয়ে গেলে আপনি প্লে স্টোরে গিয়ে সার্চ দেবেন ফ্রি ফায়ার ম্যাক্স তাহলে চলে আসবে ।  আর ডাউনলোড করার সময় আপনার vpn টা off করে রাখতে হবে  ।  off করে রাখলে ফ্রী ফায়ার  ম্যাক্সটি  দ্রুত ডাউনলোড হবে ।  off করে রাখলে ফ্রী ফায়ার  ম্যাক্সটি  দ্রুত ডাউনলোড হবে । আর আপনি যদি vpn টি  কানেক্ট করে রাখেন তাহলে আপনার ফ্রী ফায়ার ম্যাচ টি দ্রুত ডাউনলোড হবে না ।  তাই দ্রুত ডাউনলোড করার জন্য vpn টি off করে রাখুন ।

ফ্রী ফায়ার ম্যাক্স ডাউনলোড করার নিয়ম । How to dawnload free fire max 2022-Best Info

ফ্রি ফায়ার মাক্স কম র‍্যামে

গেরিনা ফ্রি ফায়ার কোম্পানি তাদের প্লেয়ারের সুবিধার ক্ষেত্রে তারা তাদের অরিজিনাল গেমের থেকে এই গেমটির সুবিধা একটি বড় সুবিধা হচ্ছে প্লেয়াররা তাদের কম দামি ফোনে গেমটি খেলতে পারবে । ফোনের র‍্যাম কম হলেও গেমটি খেলতে পারবে । তাই যাদের ফোনের র‍্যাম কম তাদের জন্য এই ফ্রি ফায়ার মাক্স গেমটি । তাই দ্রুত এই গেমটি ডাউনলোড করুন । এই কম্পানিটি চায় না যে তাদের কোন গ্রাহক এই সুবিধা থেকে বঞ্ছিত হোক । তাই তারা এই আপডেড টি নিয়ে এসেছে । 

ফ্রি ফায়ার মাক্স ডাউনলোড করতে ক্লিক করুন 

বিশেষ দ্রষ্টব্যঃ

 সম্মানিত  ভিজিটরগন আমাদের পেজে আসার জন্য আপনাকে স্বাগতম ।  আমরা আমাদের পেজে বিভিন্ন ক্যাটাগরির পোষ্ট করে থাকি আপনার  তাইলে সেগুলো পোস্টে লিঙ্ক এ ক্লিক করে দেখে নিতে পারেন ।   আর ফ্রী ফায়ার ডাউনলোড করতে যদি কোন প্রকার সমস্যা হয়ে থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে পারেন ।  আমরা এর সমাধান দেয়ার চেষ্টা করব ।  কষ্ট করে আমাদের পোস্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *