Skip to content
Home » পোড়াদহ টু উল্লাপাড়া ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকেট মূল্য

পোড়াদহ টু উল্লাপাড়া ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকেট মূল্য

পোড়াদহ টু উল্লাপাড়া ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকেট মূল্য

আপনি কি ট্রেন ভ্রমণ করতে চাচ্ছেন আর সেই ভ্রমণটি কি পোড়াদহ থেকে উল্লাপাড়া যেতে চাচ্ছেন তাহলে আজকে আমরা আমাদের এই পোস্টটি আপনার জন্যই সাজিয়েছে । কারণ আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে  পোড়াদহ থেকে উল্লাপাড়া ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত তুলে ধরব যাতে করে আপনারা খুব সহজেই পোড়াদহ থেকে উল্লাপাড়া ট্রেনে যাতায়াত করতে পারেন । পোড়াদহ থেকে উল্লাপাড়া  অনেক দূরের যাতায়াত । পোড়াদহ থেকে উল্লাপাড়া প্রায় 130 কিলোমিটার দূরত্ব । তাই আপনারা যারা ট্রেন ভ্রমণ করতে চান তাদের কথা চিন্তা করি আজকে আমি আমার পোস্টের মাধ্যমে পোড়াদহ থেকে উল্লাপাড়া ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত তুলে ধরব ।

পোড়াদহ টু উল্লাপাড়া ট্রেনের সময়সূচী

পোড়াদহ থেকে উল্লাপাড়া ট্রেনের সময়সূচী এখন আমি আপনাদের মাঝে তুলে ধরব । পোড়াদহ থেকে উল্লাপাড়া একটি মাত্র ট্রেন চলাচল করে থাকে সেই ট্রেনটির নাম হচ্ছে চিত্রা এক্সপ্রেস । এই ট্রেনটি সঠিক সময়ে যাতায়াত করে থাকে । তাই বেশিরভাগ যাত্রী  পোড়াদহ থেকে উল্লাপাড়া ট্রেনের  মাধ্যমে যাতায়াত করে থাকে । আপনারা যারা  পোড়াদহথেকে উল্লাপাড়ায় যাতায়াত করতে চান তারা আমাদের সম্পূর্ন পোস্ট পড়ুন । আশা করছি আপনারা আমাদের পোস্টের মাধ্যমে উল্লাপাড়া থেকে পোড়াদহ ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক পোড়াদহ থেকে উল্লাপাড়া ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে ।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
চিত্রা এক্সপ্রেস (৭৬৩) সোমবার ১২ঃ২৪ ১৪ঃ৩০

পোড়াদহ থেকে উল্লাপাড়া ট্রেনের ভাড়ার তালিকা

বেশিরভাগ মানুষ ট্রেনে যাতায়াত করে কারণ  ট্রেনে যানজট ভোগান্তি কম এবং অন্যান্য পরিবহনের থেকে ভাড়া কম লাগে  । তাই যারা পোড়াদহ থেকে উল্লাপাড়া ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জানতে চান তারা আমাদের সাথেই থাকুন  । আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে পোড়াদহ থেকে উল্লাপাড়া ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে বিস্তারিত জানিয়ে দেবো  । যাতে করে আপনারা আমাদের এই পোস্ট থেকে পোড়াদহ থেকে উল্লাপাড়া ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে পারেন  । এবং আপনার যাত্রা কে আরোও শুভময় করতে পারেন  । তাহলে আসুন জেনে নেয়া যাক পোড়াদহ থেকে উল্লাপাড়া ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে  ।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫%ভ্যাট)
শোভন ১২৫ টাকা
শোভন চেয়ার ১৫০ টাকা
প্রথম সিট ২০০ টাকা
প্রথম বার্থ ৩০০ টাকা
স্নিগ্ধা ২৫০ টাকা
এসি সিট ৩০০ টাকা
এসি বার্থ ৪৫০ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *