Skip to content
Home » পাকিস্তান বনাম ইংল্যান্ড আজকের লাইভ খেলা | টি-টোয়েন্টি বিশ্বকাপ পাকিস্তান বনাম ইংল্যান্ড 2022 | Pak vs Eng live cricket 2022

পাকিস্তান বনাম ইংল্যান্ড আজকের লাইভ খেলা | টি-টোয়েন্টি বিশ্বকাপ পাকিস্তান বনাম ইংল্যান্ড 2022 | Pak vs Eng live cricket 2022

পাকিস্তান বনাম ইংল্যান্ড আজকের লাইভ খেলা

প্রিয় ভিউয়ার্স আসসালামু আলাইকুম । পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ ক্রিকেট ম্যাচ । পাকিস্তান বনাম ইংল্যান্ড আজকের লাইভ ক্রিকেট । পাকিস্তান বনাম ইংল্যান্ড সরাসরি ক্রিকেট ম্যাচ সবাই নানানভাবে খেলা দেখার জন্য অনলাইনে সার্চ করে থাকেন । তাই আজকে আমি আমার পোস্টটি করবো কিভাবে  আপনারা লাইভ ক্রিকেট ম্যাচ দেখবেন সে সম্পর্কে । বিশ্বকাপ ক্রিকেট শেষের দিকে। দুটি সেমিফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রথম টিতে পাকিস্তান নিউজিল্যান্ড কে পরাজিত করে এবারে টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বপ্রথম ফাইনালে জায়গা করে নেয় । 

তারা নিউজিল্যান্ডের দেওয়া 152 রানের টার্গেট তাড়া করতে নেমে 7 উইকেট হাতে থাকতেই ম্যাচ জিতে যায় এবং এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে । আর দ্বিতীয় সেমিফাইনালে ভারত বনাম ইংল্যান্ড ম্যাচ অনুষ্ঠিত হয়।সেই ম্যাচে ভারত নিজেদের প্রথম ইনিংসে সংগ্রহ করে 168 রান ।168 রানের টার্গেট তাড়া করতে নেমে ইংল্যান্ড একটি উইকেট না হারিয়ে তাদের জয় নিশ্চিত করে ফেলে । তাইতো এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে পাকিস্তান বনাম ইংল্যান্ডের মধ্যকার ।

তাইতো প্রত্যেকটি দর্শক ইংল্যান্ড এবং পাকিস্তানের মধ্যকার ম্যাচটি দেখার জন্য অধীর আগ্রহে টিভি সেটের সামনে বসে থাকবে । তাই আজকে আমরা আমাদের পোস্টের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো কিভাবে আপনারা পাকিস্তান বনাম ইংল্যান্ড ম্যাচ লাইভ সম্প্রচার দেখবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ ক্রিকেট ম্যাচ সরাসরি সম্প্রচার সম্পর্কে ।

Pak vs Eng live cricket 2022

আপনি কি পাকিস্তান বনাম ইংল্যান্ড এর ম্যাচের সরাসরি সম্প্রচার দেখার জন্য আমাদের পোষ্টে প্রবেশ করেছেন তাহলে আমাদের আজকের এই পোস্টটি শুধু আপনার জন্য । কারণ আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে পাকিস্তান বনাম ইংল্যান্ডের লাইভ ক্রিকেট ম্যাচ সরাসরি সম্প্রচার কিভাবে দেখবেন সে সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো । পাকিস্তান এবং ইংল্যান্ড দুটি দল এই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ছিল ফেভারিট  দল । আর এই ফেভারিট দল দুটি জায়গা করে নিয়েছে এবারে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে । তাই আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো আপনাদের প্রিয় দুটি দলের খেলা সরাসরি সম্প্রচার দেখার নিয়ম সম্পর্কে ।

অনেকেই টিভি সেটের লাইভ খেলা দেখেন আবার অনেকেই মোবাইলে লাইভ খেলা দেখার জন্য অনলাইনে সার্চ করে থাকেন । বিশেষ করে প্রবাসী ভাইয়েরা যারা বিদেশে থাকে তারা টিভিতে খেলা দেখার সময় পায়না তাই তারা কিভাবে মোবাইলে খেলা দেখবে সে সম্পর্কে আমরা আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো আবার অনেক চাকরিজীবী ভাইয়েরা আছে  যাদের টিভিতে খেলা দেখা  সম্ভব হয়না তখন তারা মোবাইলে খেলা দেখতে চাই । এ সকল ভাইয়েরা কিভাবে আপনারা মোবাইলে খেলা দেখবেন সে বিষয়ে আমি আমার পোষ্টের মাধ্যমে আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো । তাহলে আসুন জেনে নেয়া যাক মোবাইলে খেলা দেখার নিয়ম সম্পর্কে । পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ ম্যাচ কিভাবে দেখবেন সে সম্পর্কে এখন আমি আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো ।

ফেসবুক পেইজ অথবা ফেসবুক আইডিতে লাইভ খেলা সম্প্রচার

আপনি যদি বাংলাদেশ বনাম পাকিস্তান লাইভ ক্রিকেট ম্যাচ ফেসবুককে উপভোগ করতে চান, বা ফেসবুক পেইজে উপভোগ করতে চান, তাহলে আপনাকে বাংলাদেশ বনাম পাকিস্তান লাইভ ক্রিকেট লিখে সার্চ করতে হবে । তাহলেই বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার লাইভ ম্যাচ সরাসরি আপনি ফেসবুকে দেখতে পারবেন  । আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে ফেসবুকে আপনার লাইভ ক্রিকেট ম্যাচ দেখবেন  ।

rabbithole live cricket

রব্বিথলে অ্যাপস এর মাধ্যমে আপনি বাংলাদেশ বনাম পাকিস্তান লাইভ ম্যাচ দেখতে পারবেন । এজন্য আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে অ্যাপস ডাউনলোড দিতে হবে । তারপর সেই অ্যাপসটি সাইন  আপ করে সরাসরি লাইভ খেলা দেখতে পারবেন । এভাবে আরো অনেক অ্যাপস এর মাধ্যমে আপনি লাইভ ম্যাচ দেখতে পারবেন । প্রত্যেকটি অ্যাপস আপনাকে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড দিতে হবে । আশা করছি এভাবে আপনারা অ্যাপসের মাধ্যমে প্রত্যেকটি ম্যাপ উপভোগ করতে পারবেন এবং বাংলাদেশ বনাম পাকিস্তানের ম্যাচ টি উপভোগ করতে পারবেন ।

টি-টোয়েন্টি বিশ্বকাপ লাইভ টিভি চ্যানেল

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ যে সকল টিভি চ্যানেল সরাসরি সম্প্রচার করবে সে সকল টিভি চ্যানেলের নাম আমি আমার প্রচারমাধ্যমে আপনাদের জানিয়ে দেবো । বেশ কয়েকটি টিভি চ্যানেলে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা সরাসরি সম্প্রচার করবে । তার মধ্যে কয়েকটি টিভি চ্যানেলের নাম আমি আপনাদের প্রকাশ করব । তাহলে আসুন জেনে নেয়া যাক টি-টোয়েন্টি বিশ্বকাপে যে সকল টিভি চ্যানেল সরাসরি খেলা সম্প্রচার করা হবে ।

  • টি স্পোর্টস
  • জিটিভি
  • বিটিভি
  • টেন স্পোর্টস
  • স্টার স্পোর্টস ওয়ান
  • স্টার স্পোর্টস 2

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের স্কোয়াড

আপনি কি টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের স্কোর সম্পর্কে জানার জন্য এসেছেন । তাহলে আমাদের আজকের এই পোষ্ট টি আপনাকে স্বাগতম । কারণ এখন আমি আমাদের পোস্টের মাধ্যমে পাকিস্তান বনাম বাংলাদেশ মধ্যকার ম্যাচটি হবে সেই ম্যাচে পাকিস্তান দলের স্কোয়াট সম্পর্কে আপনাদের জানিয়ে দেবো । তাহলে আসুন জেনে নেওয়া যাক  বিশ্বকাপে পাকিস্তান দলের স্কোয়াড সম্পর্কে । আর উপভোগ করুন পাকিস্তান বনাম বাংলাদেশ ম্যাচ  টি ।

  1. বাবর আজম
  2. মোহাম্মদ রিজওয়ান
  3. শান মাসুদ
  4. শাদাব খান
  5. মোহাম্মদ নওয়াজ
  6. হায়দার আলী
  7. ইফতিখার আহমেদ
  8. আসিফ আলী
  9. নাসিম শাহ
  10. হারিস রউফ
  11. শাহীন আফ্রিদি
  12. খুশদিল শাহ
  13. মোহাম্মদ হাসনাইন
  14. মোহাম্মদ ওয়াসিম জুনিয়র
  15. ফখর জামান

টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড দলের স্কোয়াড

অনেকেই আছেন যারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড দলের স্কোয়াড সম্পর্কে জানেন না । তাই তারা ইংল্যান্ড দলের স্কোয়াড সম্পর্কে জানার জন্য অনলাইনে সার্চ করে থাকেন । তাই তাদের কথা চিন্তা করে  আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে  ইংল্যান্ড দলের স্কোয়াড সম্পর্কে বিস্তারিত তুলে ধরবো । টি-টোয়েন্টি বিশ্বকাপে এবারের ফেভারিট দল হিসেবে ইংল্যান্ড বিশ্বকাপে ফাইনালে পৌঁছেছে । তাই বিশ্বকাপ খেলার ম্যাচ শুরুর আগে অনেকেই ইংল্যান্ড দলের কোচ সম্পর্কে জানার জন্য অনলাইনে সার্চ করে থাকবেন । তাই তাদের কথা চিন্তা করে আজকে আমি আমার এই পোস্টটি সাজিয়েছি আশা করছি আপনারা আমাদের পোস্টটি থেকে ইংল্যান্ড দলের স্কোয়াড সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক ইংল্যান্ড দলের স্কোয়াড সম্পর্কে বিস্তারিত ।

  1. জস বাটলার (সি)
  2. মঈন আলী
  3. হ্যারি ব্রুক
  4. স্যাম কুরান
  5. ক্রিস জর্ডান
  6. লিয়াম লিভিংস্টোন
  7. ডেভিড মালান
  8. আদিল রশিদ
  9. ফিলিপ সল্ট
  10. বেন স্টোকস
  11. ডেভিড উইলি
  12. ক্রিস ওকস
  13. মার্ক উড
  14. অ্যালেক্স হেলস
  15. টাইমাল মিলস

পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ ক্রিকেট

আপনি কি পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ ক্রিকেট ম্যাচ দেখতে চান তাহলে আমাদের সম্পূর্ন পোস্ট পড়ুন । কারণ আজকে আমি আমার প্রচারমাধ্যমে আপনাদের জানিয়ে দিয়েছি কিভাবে আপনারা পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ ক্রিকেট ম্যাচ সরাসরি দেখবেন সে সম্পর্কে । আপনারা যারা পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ ক্রিকেট ম্যাচ দেখতে চান তারা 6 নভেম্বর দুপুর 2 টায় টিভি সেটের সামনে বসে পড়বে বা যারা অনলাইনে খেলা দেখতে চান তারা মোবাইলের মাধ্যমে পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ ক্রিকেট ম্যাচটি উপভোগ করতে পারবেন ।আশা করছি আপনারা প্রত্যেকেই আমাদের পোস্ট টি থেকে উপকৃত হতে পারবেন আর পাকিস্তান বনাম ইংল্যান্ড লাইভ ক্রিকেট ম্যাচ উপভোগ করতে পারবেন । প্রত্যেক দলের জন্য রইল শুভকামনা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *