Skip to content
Home » পর্তুগাল বনাম ঘানা লাইভ আজকের খেলা | পর্তুগাল বনাম ঘানা লাইভ ফুটবল ম্যাচ 2022 | Portugal vs Ghana live Match 2022

পর্তুগাল বনাম ঘানা লাইভ আজকের খেলা | পর্তুগাল বনাম ঘানা লাইভ ফুটবল ম্যাচ 2022 | Portugal vs Ghana live Match 2022

পর্তুগাল বনাম ঘানা লাইভ আজকের খেলা

হ্যালো ভিউয়ার্স আসসালামু আলাইকুম । আশা করি আপনারা সবাই ভাল আছেন । শুরু হয়ে গেছে কাতার বিশ্বকাপ । লাইভ কাতার বিশ্বকাপ খেলা দেখার জন্য সবাই মোবাইল নিয়ে অথবা টিভি সেটের সামনে বসে আছে । তাইতো আপনি আমার পোষ্টের মাধ্যমে কিভাবে আপনারা লাইভ পর্তুগাল বনাম খেলার ম্যাচ উপভোগ করবেন সে বিষয়ে বিস্তারিত আলোচনা করব । এবারের বিশ্বকাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে কাতারে । সবচেয়ে বেশি খরচ করেছে এবারের কাতার বিশ্বকাপ । যার ধারের কাছেও নেই কোন দেশ । এর আগে ব্রাজিল সর্বোচ্চ খরচ করেছিল 15 বিলিয়ন ডলার । আরে বছর কাতার খরচ করেছে 220 বিলিয়ন ডলার । তাইতো এই বিশ্বকাপকে ব্যয়বহুল বিশ্বকাপ বলা হচ্ছে । আর এবারে কাতার বিশ্বকাপে মোট 32 টি দল অংশগ্রহণ করবে । 32 টি দলের আটটি করে গ্রুপে বিভক্ত করা হয়েছে ।

এরমধ্যে খেলা পড়েছে পর্তুগাল এবং  ঘানা । তাই সারা পৃথিবীতে অনেক পর্তুগিজ ভক্ত-সমর্থকদের হয়েছে । তাদের কথা চিন্তা করে আজকে আমি আমার এই পোস্টটি সাজিয়েছে । আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে দিয়ে দিব কিভাবে আপনারা পর্তুগাল বনাম ঘানার ফুটবল ম্যাচ উপভোগ করবেন । আপনারা যারা পর্তুগাল বনাম খেলার লাইভ ম্যাচ উপভোগ করতে চান তারা আমাদের সম্পূর্ন পোস্ট পড়ুন । আশা করছি আপনারা আমাদের  পোষ্টের মাধ্যমে পর্তুগাল বনাম ঘানার লাইভ ম্যাচ উপভোগ করতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক পর্তুগাল বনাম ভারত লাইভ ম্যাচ ।

Portugal vs Ghana live Match 2022

আপনি কি পর্তুগাল বনাম ঘানার লাইভ ম্যাচ সরাসরি সম্প্রচার দেখতে চান  । তাহলে আমাদের আজকের এই পোষ্ট টি আপনার জন্য  । ফিফা বিশ্বকাপ শুরু হয়ে গেছে  । চারদিকে ফিফা বিশ্বকাপের আমেজ  । তাইতো সারা পৃথিবীর মানুষ তাদের পছন্দের দলের খেলা দেখার জন্য অধীর আগ্রহে টিভি সেটের সামনে বসে থাকে  । তাই আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো কিভাবে আপনাদের পছন্দের দল পর্তুগাল বনাম  ঘানার লাইভ ম্যাচ সরাসরি সম্প্রচার দেখবেন  । তাহলে আসুন জেনে নেয়া যাক পর্তুগাল বনাম  ঘানা লাইভ ম্যাচ সরাসরি সম্প্রচার 2022  । আর উপভোগ করুন এবারের কাতার বিশ্বকাপের সবগুলো ম্যাচ  । প্রতিটি দলের জন্য রইল শুভকামনা  ।

কাতার বিশ্বকাপ লাইভ টিভি চ্যানেল 2022

অনেকেই টিভি চ্যানেলের মাধ্যমে কাতার বিশ্বকাপ খেলা উপভোগ করবেন । তাই তারা জানতে চান যে কোন কোন টিভি চ্যানেলের মাধ্যমে কাতার বিশ্বকাপ খেলা লাইভ দেখানো হবে । এ বিষয়ে জানতে তারা অনলাইনে সার্চ করে থাকেন । তাইতো আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে জানিয়ে দেবো কোন কোন টিভি চ্যানেলের মাধ্যমে আপনারা লাইভ ফুটবল ম্যাচ গুলো দেখতে পারবেন । আর যারা আপনারা আপনাদের পছন্দের দলের খেলা দেখতে চান তারাতো অধির আগ্রহে বসে আছি টিভি সেটের সামনে । তাদের কথা চিন্তা করেই এখন আমি আমার পোষ্টের মাধ্যমে দিয়ে দিব সকল টিভি চ্যানেল লিস্ট যেসকল টিভি চ্যানেলে ফিফা বিশ্বকাপ দেখানো হবে । তাহলে আসুন দেখে নেয়া যাক কাতার বিশ্বকাপে টিভি চ্যানেল লিস্ট ।

  1. Sony Ten 1
  2. Fox Sports
  3. Sony Ten
  4. Sony Six
  5. ESPN
  6. beIN 1
  7. btv
  8. tsports

ফুটবল বিশ্বকাপ লাইভ দেখার অ্যাপস

অনেকেই আছেন যারা অ্যাপসের মাধ্যমে খেলা দেখতে পছন্দ করে । অ্যাপসের মাধ্যমে খেলা দেখার অনেক সুবিধা রয়েছে । অ্যাপসের মাধ্যমে খেলা দেখলে এখানে কোনো রকম লিংকে ক্লিক করার মত শব্দ আসে না । পরিষ্কারভাবে সকল খেলা উপভোগ করা যায় । কিন্তু  অ্যাপস সে খেলা দেখতে হলে অবশ্যই আপনার একটি  স্মার্টফোন ব্যবহার করতে হবে । এই স্মার্টফোন থেকে আপনাকে ডাউনলোড করতে হবে অ্যাপস গুলো । তারপর সাইন-ইন করে আপনারা অ্যাপসের মাধ্যমে স্মার্টফোনে এবারের কাতার বিশ্বকাপ  উপভোগ করতে পারবেন। এখন আমি আমার পোষ্টের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো কোন কোন অ্যাপস এর মাধ্যমে আপনি কাতার বিশ্বকাপ ম্যাচ গুলো উপভোগ করতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক অ্যাপসের মাধ্যমে লাইভ ফুটবল ম্যাচ ।

  • Toffee
  • Spotify

ফুটবল বিশ্বকাপ লাইভ টিভি চ্যানেল লিস্ট

এখন আমি আমার পোস্টের মাধ্যমে জানিয়ে দেবো যে সকল টিভি চ্যানেল প্যাভিলিয়ন থেকে সরাসরি ফুটবল ম্যাচ সম্প্রচার করবে সে সকল টিভি চ্যানেল সম্পর্কে । অনেকেই আছেন যারা প্যাভিলিয়ন থেকে যে সকল টিভি চ্যানেল সরাসরি খেলা সম্প্রচার করে সে সকল টিভি চ্যানেল থেকে খেলা দেখার জন্য আগ্রহ প্রকাশ করে  । আবার অনেকেই এ বিষয়ে জানার জন্য চেষ্টা করে কোন কোন টিভি চ্যানেলগুলো সরাসরি কাতার থেকে লাইভ সম্প্রচার করবে সে সকল টিভি চ্যানেল সম্পর্কে  । তাই এখন আমি আমাদের  পোষ্টের মাধ্যমে  জা নিয়ে দেবো যে সকল টিভি চ্যানেল কাতার থেকে সরাসরি এবারের ফুটবল বিশ্বকাপ টি সম্প্রচার করবে  । তাহলে আসুন জেনে নেয়া যাক কাতার থেকে সরাসরি সম্প্রচার করা টিভি চ্যানেল লিস্ট সম্পর্কে  ।

  • Football HD TV
  • Toffee
  • Jio TV
  • Yacine TV
  • Sony Liv

ফুটবল বিশ্বকাপ লাইভ ইউটিউব চ্যানেল

আপনি কি এবারের কাতার বিশ্বকাপ ফুটবল ম্যাচ গুলো ইউটিউব এর মাধ্যমে সরাসরি দেখতে চান । তাহলে আসুন জেনে নেয়া যাক কিভাবে আপনারা ইউটিউব এর মাধ্যমে সরাসরি কাতার বিশ্বকাপ ফুটবল ম্যাচ গুলো সরাসরি সম্প্রচার দেখবেন । অনেক টিভি চ্যানেল আছে যেগুলোর মাধ্যমে সরাসরি ইউটিউবে লাইভ সম্প্রচার করা হয় বা অনেক ইউটিউবার  আছেন যারা টিভি চ্যানেল থেকে লাইভ ফুটবল ম্যাচ গুলো তাদের ইউটিউব চ্যানেলে দেখাবে তাদের মাধ্যমে আপনারা ফুটবল বিশ্বকাপ লাইভ দেখতে পারবেন । অথবা ইউটিউবে লিখবেন আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ ফুটবল ম্যাচ 2022 । এভাবে লিখে সার্চ করলেই আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ ম্যাচ সরাসরি সম্প্রচার দেখতে পারবেন । আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে আপনারা আর্জেন্টিনা বনাম সৌদি আরব লাইভ ম্যাচ ইউটিউব এর মাধ্যমে সরাসরি সম্প্রচার দেখবেন ।

ফেসবুকের মাধ্যমে কাতার বিশ্বকাপ লাইভ সম্প্রচার

আপনারা চাইলে ফেসবুকের মাধ্যমে লাইভ ফুটবল বিশ্বকাপ খেলা দেখতে পারবেন । এজন্য অবশ্যই আপনাকে একটি ফেসবুক একাউন্ট রাখতে হবে । ফেসবুক অ্যাকাউন্টে প্রবেশ করে লিখতে হবে কাতার বিশ্বকাপ লাইভ ফুটবল । অথবা লিখতে হবে ব্রাজিল ভার্সেস আর্জেন্টিনা ফুটবল ম্যাচ এরকম করে যখন যে দলের খেলা হবে সে দলের নাম লিখে সার্চ দিতে হবে । বা অনেকগুলো ফেসবুক পেজ আছে সেগুলো থেকেও আপনারা লাইভ ফুটবল ম্যাচ উপভোগ করতে পারবেন। এভাবেই আপনারা ফেসবুকের মাধ্যমে লাইভ ফুটবল ম্যাচ উপভোগ করতে পারবেন । আশা করছি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে আপনারা ফেসবুকে লাইভ ফুটবল ম্যাচ উপভোগ করবেন ।

কাতার বিশ্বকাপে পর্তুগাল দলের প্লেয়ার লিস্ট

আপনি কি কাতার বিশ্বকাপে পর্তুগাল দলের প্লেয়ারের সম্পর্কে জানার জন্য এসেছেন । তাহলে আমাদের আজকের এই পোষ্ট টি আপনাকে স্বাগতম । কারণ এখন আমি আমার পোষ্টের মাধ্যমে পর্তুগাল দলের  প্লেয়ার লিস্ট সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো । পর্তুগাল দলের ভক্ত-সমর্থক বাংলাদেশ অনেক রয়েছে ।  পর্তুগাল দলের প্রিয় খেলোয়াড়ের নাম হচ্ছে  ক্রিস্টিয়ানো রোনালদো । রোনালদোর ভক্ত সারা পৃথিবীতে রয়েছে । মেসির কারণে যেমন আর্জেন্টিনাকে মানুষ সাপোর্ট করি তেমনি রোনালদোর কারণে পর্তুগালকে সাপোর্ট করে সারা পৃথিবীর মানুষ । তাই এখন আমি আমার পোস্টের মাধ্যমে পর্তুগাল দলের খেলোয়ারদের তালিকা সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো । তাহলে আসুন জেনে নেয়া যাক পর্তুগাল দলের খেলোয়ারদের তালিকা সম্পর্কে বিস্তারিত ।

গোলরক্ষক:
ডিয়েগো কস্টা
হোসে সা
রুই প্যাট্রিসিও।

ডিফেন্ডার:
দিয়োগো ডালোট
জাও ক্যান্সেলো
পেপে
রুবেন দিয়াজ
অ্যান্তোনিও সিলভা
দানিলো পেরেইরা
নুনো মেন্দেজ
রাফায়েল গুয়েরো।

মিডফিল্ডার:
উইলিয়াম
পালিনহা
রুবেন নেভেন
ব্রুনো ফার্নান্দেজ
ওতাভিও
ভিতিনহা
ম্যাথিউস নুনেজ,
বার্নার্দো সিলভা
জাও মারিও।

ফরোয়ার্ড:
ক্রিস্টিয়ানো রোনালদো
গঞ্চালো রামোস
জাও ফেলিক্স
রাফায়েল লেওয়া
রিকার্দো হর্তা
আন্দ্রে সিলভা।

কাতার বিশ্বকাপে ঘানা দলের প্লেয়ার লিস্ট

আপনি কি কাতার বিশ্বকাপে ঘানা দলের প্লেয়ারের সম্পর্কে জানতে চান তাহলে আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ুন । কেন একটি ভালো মানের দল । বিশ্বকাপে যে সকল দেশ চান্স পায় তারা সবাই প্রত্যেকে অনেক চ্যালেঞ্জ করে বিশ্বকাপে চান্স পায় । তাইতো কোনো দলকে ছোট করে দেখা যাবে না । তাই আজকে আমি আমার পোস্টের মাধ্যমে ঘানা দলের প্লেয়ারের সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো । তাহলে আসুন জেনে নেয়া যাক ঘানা দলের প্লেয়ার লিস্ট 2022 সম্পর্কে ।

  • ইনাকি উইলিয়ামস
  • মোহাম্মদ কুদ্দুস
  • থমাস পার্টি
  • মোহাম্মদ সালিসু 
  • জর্ডানে হে
  • তারেক ল্যাম্প টি
  • দানিয়েলে ফ্রী
  • বাবা রহমান
  • লরেন্স আপি জি বি
  • ইলিশা ইস্যু
  • এন্টনি  হি মিনু
  • ড্যানিয়েল আমার টি
  • ইব্রাহিম দালান

পর্তুগাল বনাম ঘানা লাইভ আজকের খেলা

আমি আজকে আমার পোস্টের মাধ্যমে পর্তুগাল বনাম ঘানা দলের প্লেয়ার লিস্ট এবং কিভাবে লাইভ খেলা দেখবেন সে সম্পর্কে বিস্তারিত জানিয়ে দিয়েছে । আশা করছি আপনারা যারা পর্তুগাল দলের সমর্থক । তারা খুব সহজেই পর্তুগাল বনাম ঘানা উপভোগ করতে পারবেন । এরকম আরো অন্য দলের খেলা উপভোগ করার জন্য আমাদের বাকি পোস্টগুলো করুন  । আশা করছি আমাদের এই পোস্টটি থেকে আপনারা উপকৃত হতে পারবেন  । এবং পর্তুগাল বনাম ঘানার লাইভ সরাসরি সম্প্রচার ম্যাচ দেখতে পারবেন  । আশা করছি আপনারা আমাদের পুষ্টি থেকে উপকৃত হতে পেরেছেন  । এরকম আরো পোস্ট সম্পর্কে জানতে আমাদের বাকি পোস্ট গুলো পড়ুন  ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *