Skip to content
Home » নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বন্ধুর নিকট পত্র 2024 | বন্ধুকে নববর্ষের শুভেচ্ছা

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বন্ধুর নিকট পত্র 2024 | বন্ধুকে নববর্ষের শুভেচ্ছা

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বন্ধুর নিকট পত্র

হ্যালো ভিউয়ার্স আশা করি আপনারা সবাই ভাল আছেন । আজকে আমার পোস্টের বিষয় হচ্ছে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বন্ধুর নিকট পত্র । আগের যুগে চিঠি প্রচলিত ছিল । কিন্তু বর্তমানে মোবাইল ফোন হয় সকলেই মোবাইলের মাধ্যমে এসএমএস অথবা ই-মেইল করে চিঠিপত্র পাঠায় । তাই বর্তমানে আর আগের মত করে কেউ চিঠিপত্র লিখে না । মোবাইলে বন্ধুকে এসএমএস এর মাধ্যমে সবকিছু লিখে পাঠায় । তবে অনেক সময় পরীক্ষায় আসে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বন্ধুর নিকট চিঠি । এ বিষয়ে জানার জন্য অনেকেই অনলাইনে সার্চ করে থাকে । কিভাবে তারা নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বন্ধুর নিকট চিঠি পাঠাবে ।

তাই আজকে আমি আমার পোস্টের মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে আপনি আপনার বন্ধুকে কিভাবে চিঠিপত্র পাঠাবেন সে বিষয়ে আমার এই পোস্টটি তুলে ধরেছি । আশা করছি আপনারা যারা আপনাদের বন্ধুর নিকট চিঠি পাঠাতে চান তারা খুব সহজেই আমাদের পোস্টের মাধ্যমে তা জানতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বন্ধুর নিকট কিভাবে চিঠি পাঠাবেন ।

বন্ধুকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে চিঠি

আপনি কি আপনার বন্ধুকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে চিঠি লিখতে চান তাহলে আমাদের আজকের এই পোস্টটি শুধু আপনার জন্য । কারণ আপনি আমি আমার পোষ্টের মাধ্যমে বন্ধুকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে কিভাবে আপনারা চিঠি লিখবেন সে সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছি । আপনারা যারা আপনাদের বন্ধুদের নববর্ষের শুভেচ্ছা জানিয়ে চিঠি লিখতে চান আশা করছি তারা আমাদের এই পোষ্টের মাধ্যমে উপকৃত হতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক বন্ধুকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে কিভাবে আপনারা চিঠি লিখবেন সে সম্পর্কে ।

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বন্ধুর নিকট পত্র

প্রিয় জাহিদ,

    লেখার শুরুতেই তোমাকে জানাই নতুন বছরের শুভেচ্ছা | আশা করছি মহান রাব্বুল আলামিনের অশেষ রহমতে ভালই আছো । দেখতে দেখতেই 2022  শেষ হয়ে যাচ্ছে । শুরু হতে চলেছে 2023 সাল । নতুন বছরের আসলেই তোমার কথা খুব বেশি বেশি মনে পড়ে । কারণ জীবনের প্রত্যেকটি নতুন বছর আমরা একসঙ্গে কাটিয়েছি । কতই না আনন্দ করেছি । একসঙ্গে মেলায় ঘুরতে গিয়েছি নতুন বছরে দুজনের সারাদিন একসঙ্গে কাটিয়েছি । দুজনের বিপদে-আপদে সুখ দুঃখে সবসময় একসঙ্গেই ছিলাম । তুমি আর আমি নতুন বছরের আসলেই কতই না আনন্দ করতাম । তাইতো নতুন বছর আসলেই তোমার কথা খুব বেশি বেশি মনে পড়ে । পুরনো স্মৃতিগুলো মনে পড়ে যায় হয়তোবা তোমারও এখনও এক সঙ্গে কাটানো দিনগুলো মনে পড়ে । অনেকদিন ধরেই তোমাকে চিঠি লিখতে চাই তাইতো ভাবলাম নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে তোমাকে একটি চিঠি লিখব ।

মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন তোমার জীবনের সকল দুঃখ কষ্ট দূর করে দেয় নতুন বছরে । নতুন বছরে মহান আল্লাহ রাব্বুল আলামীন তোমার জীবনে সুখ ও সমৃদ্ধিতে ভরিয়ে তোলে । তোমার সকল চাওয়া পাওয়া যেন পূর্ণ হয় সে কামনাই করি । নতুন বছরে যেন তোমার জীবনের সকল স্বপ্ন পূরণ হয়ে যায় এই প্রার্থনা করি । নতুন বছর 2023 যেন তুমি ভালোভাবে উদযাপন করতে পারো সেই কামনাই করি । এবছর দুজন একসঙ্গে কাটাতে পারলাম না তাই আমার মনটা ভীষণ খারাপ পরের বছর গুলো যেন একসঙ্গে কাটাতে পারি সেই কামনাই করি । তোমার বাবা মা কে আমার সালাম দিও । পরিশেষে ভুলে যাই তোমার নিজের প্রতি যত্নশীল হও এবং নতুন বছর ভালো ভাবে উদযাপন করি ও । হ্যাপি নিউ ইয়ার 2023 ।

ইতি,

 তোমার বন্ধু

 রিশাদ

সর্বশেষ কথা,

আমি আমার পোষ্টের মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে  বন্ধুর নিকট পত্র তুলে ধরেছি ।আপনারা যারা হ্যাপি নিউ ইয়ার সম্পর্কে বন্ধুর নিকট পত্রটি পাঠাতে চান তারা আমাদের সম্পূর্ণ করতে পড়ুন । আশা করছি তাহলে আপনারা আমাদের পোস্টের মাধ্যমে উপকৃত হতে পারবেন । এ ধরনের আরো পোস্ট পেতে আমাদের ওয়েব সাইটে সাথেই থাকুন । আমাদের ওয়েবসাইটে পরিদর্শন করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *