Skip to content
Home » টাঙ্গাইল টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকিটের মূল্য

টাঙ্গাইল টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকিটের মূল্য

টাঙ্গাইল টু গাইবান্ধা ট্রেনের সময়সূচী

আপনি কি টাঙ্গাইল থেকে গাইবান্ধা উদ্দেশ্যে রওনা দিয়েছেন তাহলে আজকের এই পোষ্ট টি আপনার জন্য । প্রতিদিন অনেক মানুষ আছে যারা টাঙ্গাইল থেকে গাইবান্ধা যায় । এদের মধ্যে বেশিরভাগ মানুষ  যাতায়াতের জন্য ট্রেন কে বেছে নেয় ।এর মূল কারণ হচ্ছে বাসে যাতায়াত ভাড়া অনেক বেশি আর ট্রেনের ভাড়া তুলনামূলক অনেক কম । বিশেষ করে মধ্যবিত্ত এবং নিম্নবিত্ত পরিবারের মানুষটা ট্রেন জার্নি কে বেশি বেছে নেয় । এতে করে তাদের সব দিক থেকে সা।শ্রয় হয় । তাই আপনারা যারা টাঙ্গাইল থেকে গাইবান্ধা যেতে চান তারা আমাদের সাথেই থাকুন ।

কারণ আজকে আমি আমার পোস্টের মাধ্যমে টাঙ্গাইল থেকে গাইবান্ধা যাওয়ার ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে বিস্তারিত তুলে ধরব । যাতে করে আপনি খুব সহজেই  টাঙ্গাইল থেকে গাইবান্ধার উদ্দেশ্যে রওনা দিতে পারেন । তাহলে আসুন জেনে নেয়া যাক টাঙ্গাইল থেকে গাইবান্ধার সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে ।

টাঙ্গাইল থেকে গাইবান্ধা ট্রেনের সময়সূচী আন্তঃনগর ট্রেন

টাঙ্গাইল থেকে গাইবান্ধার উদ্দেশ্যে রওনা দেয় একটিমাত্র আন্তঃনগর ট্রেন । সেই ট্রেনটির নাম হচ্ছে লালমনি এক্সপ্রেস 651 । এখন আমি এই লালমনি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী  সম্পর্কে বিস্তারিত তুলে। যাতে করে আপনারা সঠিক সময়ে এসে লালমনি এক্সপ্রেস ট্রেনে চড়ে যাতায়াত করতে পারেন ।তাহলে আসুন জেনে নেয়া যাক লালমনি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী সম্পর্কে ।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
লালমনি এক্সপ্রেস(৭৫১) শুক্রবার ২৩ঃ৪০ ০৫ঃ৩৭

টাঙ্গাইল থেকে গাইবান্ধা ট্রেনের ভাড়ার তালিকা

আপনি কি টাঙ্গাইল থেকে গাইবান্ধা যেতে চান বা টাঙ্গাইল থেকে গাইবান্ধার ভাড়ার তালিকা সম্পর্কে জানতে এসেছেন তাহলে আজকে আমাদের এই পোস্টে আপনাকে স্বাগতম  । উপরে আমি আমার পোষ্টের মাধ্যমে টাঙ্গাইল থেকে গাইবান্ধা ট্রেনের সময়সূচী তুলে ধরেছি  । এখন আমি আমার পোস্টের মাধ্যমে টাঙ্গাইল থেকে গাইবান্ধা ট্রেনের ভাড়ার তালিকা তুলে ধরব আপনি যদি যে কোনো যানবাহনের ভাড়া তালিকা সম্পর্কে জানেন তাহলে আপনাকে কোন প্রকার ভোগান্তির শিকার হতে হবে না  । আর ট্রেনের  একেকএকে আসনের মূল্য একেক রকম  সেজন্য অবশ্যই আপনাকে ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হবে ।  তাহলে আসুন জেনে নেয়া যাক টাঙ্গাইল থেকে গাইবান্ধা ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে ।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫%ভ্যাট)
শোভন ৩০৫ টাকা
শোভন চেয়ার ৩৬৫ টাকা
প্রথম সিট ৪৮৫ টাকা
প্রথম বার্থ ৭৩০ টাকা
স্নিগ্ধা ৬০৫ টাকা
এসি সিট ৭৩০ টাকা
এসি বার্থ ১০৯০ টাকা

সর্বশেষ কথা,

         আশা করছি আপনারা আমাদের এই পোস্টের মাধ্যমে টাঙ্গাইল থেকে গাইবান্ধা  যাওয়ার ট্রেনের সকল তথ্য পেয়ে গেছেন । আশা করছি আপনারা আমাদের এই পোস্টটি থেকে উপকৃত হতে পেরেছেন ।  তাই ট্রেন সম্পর্কিত  আরো পোস্টের জন্য আমাদের সাথেই থাকুন ।  আমি আমার ওয়েবসাইটে সকল ট্রেনের সময়সূচী সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো ।  আমাদের ওয়েবসাইটে পরিদর্শন করার জন্য আপনাদের ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *