Skip to content
Home » চাঁদপুর ট্রেনের সময়সূচী এবং ভাড়ার তালিকা

চাঁদপুর ট্রেনের সময়সূচী এবং ভাড়ার তালিকা

চাঁদপুর ট্রেনের সময়সূচী এবং ভাড়ার তালিকা

আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে কথা বলবো চাঁদপুর ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে । ট্রেন জার্নি হচ্ছে সবচেয়ে আরামদায়ক জার্নি । তাই সকলে চায় ট্রেন জার্নি করতে । কিন্তু অনেকেই আছেন যারা ট্রেনের সময়সূচী এবং ভাড়া সম্পর্কে না জানার কারণে তারা ট্রেন জার্নি করতে পারে না । তাই আজকে আমি আমার  পোষ্টের মাধ্যমে আপনাদের সুবিধার্তে  চাঁদপুর ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে বিস্তারিত জানিয়ে দেবো । চাঁদপুর স্টেশনে তিনটি  মেইল এক্সপ্রেস  এবং একটি আন্তঃনগর এক্সপ্রেস চলাচল করে থাকে । আর আমি আজকে আমার পোষ্টের মাধ্যমে এই চারটি বিস্তারিত আপনাদের সামনে তুলে ধরব । যাতে করে আপনারা খুব সহজেই  চাঁদপুর ট্রেন সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে পারেন ।

চাঁদপুর ট্রেনের সময়সূচী  (আন্তঃনগর ট্রেন)

চাঁদপুর স্টেশন থেকে একটি মাত্র আন্তঃনগর ট্রেন চলাচল করে থাকে । এই ট্রেনটির নাম হচ্ছে মেঘনা এক্সপ্রেস 630 । আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে মেঘনা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়ে  দেব । যাতে করে আপনারা খুব সহজেই চাঁদপুর থেকে অন্য কোথাও ভ্রমণ করতে পারেন । তাহলে আসুন জেনে নেয়া যাক চাঁদপুর থেকে আন্তঃনগর ট্রেনের সময়সূচী সম্পর্কে ।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
মেঘনা এক্সপ্রেস (৭৩০) নাই ০৫ঃ০০ ০৯ঃ০০

চাঁদপুর ট্রেনের সময়সূচী (মেইল এক্সপ্রেস)

চাঁদপুর থেকে মোট তিনটি মেইল এক্সপ্রেস ট্রেন চলাচল করে থাকে । অনেকেই আছেন যারা চাঁদপুর থেকে যেসব মেইল এক্সপ্রেস ট্রেন চলাচল করে থাকে তার সময়সূচী সম্পর্কে জানার জন্য অনলাইনে সার্চ করে থাকেন । তাদের কথা চিন্তা করে রাখতে আমরা আমাদের এই পোস্টটি সাজিয়েছি । চাঁদপুর থেকে যে তিনটি মেইল এক্সপ্রেস ট্রেন চলাচল করে একজনের নাম গুলো হল সাগরিকা এক্সপ্রেস ও চাঁদপুর কমিউটার । তাহলে আসুন জেনে নেয়া যাক চাঁদপুর থেকে যেসব মেল এক্সপ্রেস ট্রেন চলাচল করে তার সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে ।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় টু পৌছানোর সময়
সাগরিকা এক্সপ্রেস নাই ১৪ঃ০০ চট্রগ্রাম ১৯ঃ২৫
চাঁদপুর কমিউটর শুক্রবার ০৯ঃ৪০ কুমিল্লা ১২ঃ২০
চাঁদপুর কমিউটর শুক্রবার ১৭ঃ০০ কুমিল্লা ১৯ঃ৪৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *