Skip to content
Home » চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের প্লেয়ার লিস্ট, লোগো, নাম ও ছবি | চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড 2023

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের প্লেয়ার লিস্ট, লোগো, নাম ও ছবি | চট্টগ্রাম চ্যালেঞ্জার্স স্কোয়াড 2023

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের প্লেয়ার লিস্ট

হ্যালো ভিউয়ার্স আসসালামু আলাইকুম । আশা করি আপনারা সবাই ভাল আছেন । বিপিএল খেলার পর্দা উঠতেছে 2023 6 জানুয়ারি । তাইতো সবাই বিপিএল খেলা দেখা নিয়ে খুবই ব্যস্ত । তাই আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে বিপিএলের দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এর স্কোয়ারট লোগো এবং পিকচার তুলে ধরব । অনেকেই আছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের সাপোর্টার । তাই আজকে আমি আমার পোষ্ট টি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের সাপোর্টার দের উদ্দেশ্যে করেছি । তাই আপনারা যারা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের প্লেয়ার লিস্ট সম্পর্কে জানতে চান তারা আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ুন ।

আমরা আমাদের পোস্টের মাধ্যমে চট্টগ্রাম দলের প্লেয়ার লিস্ট এর সাথে সাথে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের ইতিহাস মালিক সম্পর্ক আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো । যাতে করে আপনারা খুব সহজেই আমাদের পোস্টের মাধ্যমে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের ইতিহাস সম্পর্কে জানতে পারেন । তাহলে আসুন জেনে নেয়া যাক চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের ইতিহাস সম্পর্কে বিস্তারিত ।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের মালিক কে

অনেকেই আছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের মালিকের নাম জানেন না । তাই তারা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের মালিকের নাম জানার জন্য গুগলের সার্চ করে থাকেন । তারা যেন খুব সহজেই চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের মালিকের নাম সম্পর্কে জানতে পারে সে কারণেই আজকে আমি আমার এই পোস্টটি সাজিয়েছি । আপনারা যারা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের মালিকের নাম জানেন না তারা এখনই আমাদের পোস্টের মাধ্যমে তা জানতে পারবেন । চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের মালিক হচ্ছে আখতার গ্রুপ । চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের মালিক শুরু থেকেই আখতার গ্রুপ ছিলেন । তবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের মালিকের নাম চেঞ্জ না হলেও এই দলের নাম কয়েকবার চেঞ্জ হয়।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের রেকর্ড

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের তেমন ভালো কোনো রেকর্ড নেই । চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দল একবার রানার্সআপ হয় । আর 2022 সালের বিপিএল থেকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দল সেমিফাইনাল থেকে বিদায় নেয় । এর থেকে ভালো কোন রেকর্ড চট্টগ্রাম চ্যালেঞ্জার্স  করতে পারিনি । আশা করছি আপনারা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের লেখক সম্পর্কে জানতে পেরেছেন ।

চিটাগাং চ্যালেঞ্জার্স দলের প্লেয়ার লিস্ট

আপনি কি চিটাগাং চ্যালেঞ্জার্স দলের প্লেয়ার লিস্ট সম্পর্কে জানতে চান । তাহলে আমাদের আজকের এই পোস্টে আপনাকে স্বাগতম । কারণ আজকে আমি আমার পোস্টের মাধ্যমে চিটাগাং চ্যালেঞ্জার্স দলের প্লেয়ারের সম্পর্কে বিস্তারিত জানিয়ে দেবো । আপনারা যারা চিটাগাং চ্যালেঞ্জার্স দলের প্লেয়ারের সম্পর্কে জানতে চান আশা করছি তারা আমাদের  পোস্টটির উপকৃত হতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক চিটাগাং চ্যালেঞ্জার্স দলের প্লেয়ার লিস্ট ।

  1. আবু জায়েদ
  2. ইরফান শুক্কুর
  3. শুভাগত ওম
  4. আফিফ হোসেন
  5. মেহেদী হাসান রানা
  6. তাইজুল ইসলাম
  7. ক্রটিস চাম্পার
  8. মেহেদী মারুফ
  9. তৌফিক খান
  10. উন্মুক্ত চাঁদ
  11. মৃত্যুঞ্জয় চৌধুরী
  12. জিয়াউর রহমান
  13. ফরহাদ রেজা
  14. ম্যাক্স ও ডউট
  15. ভিস্যুয়া ফার্নান্ডো
  16. আসান প্রিয়াজন

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের লোগো

আপনি কি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের লোগো সম্পর্কে জানতে চান । তাহলে আমাদের আজকের এই পোস্টে আপনাকে স্বাগতম । কারণ এখন আমি আমার পোষ্টের মাধ্যমে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের  লোগো সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো । আপনারা  যারা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের লোগো সম্পর্কে জানতে চান তাদেরকে আমাদের সম্পুর্ন পোস্ট পড়তে হবে । তাহলে আসুন জেনে নেয়া যাক চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের লোগো ।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের লোগো
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের লোগো
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের লোগো
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের লোগো

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের ইতিহাস

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দল বিপিএলে একটি অন্যতম সেরা দল । চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের মালিকের নাম এখনো পরিবর্তন হয়নি । আখতার গ্রপ চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের পরিচালনা করে আসছে শুরু থেকেই । চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের পূর্বের নাম ছিল চট্টগ্রাম ভাইকিংস । আর সর্বপ্রথম এর নাম ছিল চিটাগং কিংস । আর বর্তমানে এর নামকরণ করা হয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স । 2023 সালে এসে এই দল এখনও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স নামে পরিচিত আছে । আশা করছি আপনারা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স দলের ইতিহাস সম্পর্কে জানতে পেরেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *