Skip to content
Home » গুজরাট টাইটান্স বনাম চেন্নাই সুপার কিংস লাইভ ক্রিকেট ম্যাচ | গুজরাট টাইটানস বনাম চেন্নাই সুপার কিংস লাইভ ক্রিকেট আজকের খেলা | Gujrat TitansVS Chennai Super Kings Live Cricket Match Today

গুজরাট টাইটান্স বনাম চেন্নাই সুপার কিংস লাইভ ক্রিকেট ম্যাচ | গুজরাট টাইটানস বনাম চেন্নাই সুপার কিংস লাইভ ক্রিকেট আজকের খেলা | Gujrat TitansVS Chennai Super Kings Live Cricket Match Today

গুজরাট টাইটান্স বনাম চেন্নাই সুপার কিংস লাইভ ক্রিকেট

হ্যালো  ভিউয়ার্স আসসালামু আলাইকুম । আশা করি আপনারা সবাই ভাল আছেন । আপনি আমি আমার পোষ্টের মাধ্যমে গুজরাট টাইটেলস বনাম চেন্নাই সুপার কিংস লাইভ ক্রিকেট ম্যাচ কিভাবে দেখবেন সে সম্পর্কে জানিয়ে দেব । আপনারা আমাদের পোস্টের মাধ্যমে খুব সহজেই চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটানস দলের খেলা কি ভাবে দেখবেন সে সম্পর্কে জানতে পারবেন । অনেকেই আছেন আইপিএল লাইভ খেলা দেখার জন্য অনলাইনে সার্চ করে থাকেন । কিন্তু কোন চ্যানেলে বা কিভাবে তারা লাইক ক্রিকেট ম্যাচ দেখবেন সে সম্পর্কে জানেন না । আইপিএল বর্তমান বিশ্বে একটি জনপ্রিয় খেলা হয়ে উঠেছে । যা দেখার জন্য সারা পৃথিবীর মানুষ টিভি সেটের সামনে বসে থাকি কিন্তু অনেকেই জানেন না কোন চ্যানেলে খেলা দেখানো হয় অথবা কিভাবে অনলাইনে তারা আইপিএল খেলা দেখবে সে সম্পর্কে । তাই আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে গুজরাট টাইটান্স বনাম চেন্নাই সুপার কিংস দলের প্রথম ম্যাচটি কিভাবে আপনারা উপভোগ করবেন সে সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়ে দেব। তাহলে আসুন জেনে নেয়া যাক গুজরাট টাইটান্স বনাম চেন্নাই সুপার কিংস দলের লাইভ ক্রিকেট ম্যাচ ।

গুজরাট টাইটান্স বনাম চেন্নাই সুপার কিংস আজকের খেলা

আপনি কি গুজরাট টাইটান্স বনাম চেন্নাই সুপার কিংস দলের আজকের খেলা দেখতে চান । তাহলে আমাদের আজকের এই পোস্টে আপনাকে স্বাগতম । কারণ আজকে আমি আমার  পোস্টের মাধ্যমে গুজরাট টাইটান্স বনাম চেন্নাই সুপার কিংস দলের আজকের খেলা কিভাবে দেখবেন সে সম্পর্কে বিস্তারিত জানিয়ে দেব । যেন আপনারা খুব সহজেই গুজরাট টাইটান্স বনাম চেন্নাই সুপার কিংস দলের খেলাটি উপভোগ করতে পারেন । কিভাবে আপনারা গুজরাট টাইটান্স বনাম চেন্নাই সুপার কিংস দলের খেলা দেখবেন সে সম্পর্কে এখন আমি আমার পোস্টে আপনাদের জানিয়ে দেবো । তাহলে আসুন জেনে নেয়া যাক চেন্নাই সুপার কিংস বনাম গুজরাট টাইটেল লাইভ ক্রিকেট ম্যাচ দেখার নিয়ম ।

Ipl কোন চ্যানেলে দেখাবে 2023

২০২৩ সালে আইপিএল খেলা টিভি চ্যানেলে দেখাবে সে সম্পর্কে জানার জন্য অনেকেই আগ্রহ প্রকাশ করে । তাই আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো ২০2৩ সালের আইপিএলে  কোন কোন টিভি চ্যানেল লাইভ খেলা সম্প্রচার করবে । আপনারা যে দেশেই থাকেন না কেন সে দেশ থেকে সরাসরি এ সকল খেলা উপভোগ করতে পারবেন । অথবা অনলাইনে অ্যাপসের মাধ্যমে আপনারা লাইভ ক্রিকেট ম্যাচ উপভোগ করতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক 2023 সালের লাইভ টিভি চ্যানেল ।

India Star Sports
United Kingdom Sky Sports Cricket

Sky Sports Main Event

United States Willow TV
Australia

Fox Sports

Yupp TV

MENA
beIN Sports (beIN Sports 3)
South Africa SuperSport
Pakistan
Geo Super (TBC)
New Zealand
Sky Sport NZ (Sky Sport 2)
Caribbean
Flow Sports (Flow Sports 2)
Canada Willow TV
Bangladesh Channel 9

T Sports

Afghanistan
Radio Television Afghanistan (RTA)
Nepal Yupp TV

Net TV Nepal

SimTV Nepal

Sri Lanka Yupp TV

SLRC

Dialog TV

PeoTV

Maldives Yupp TV

Medianet

Singapore
Disney + Hotstar (StarHub TV+)

আইপিএল লাইভ স্ট্রিম ২০২৩  অ্যাপ এর তালিকা

অনেকেই আছেন আইপিএল লাইভ ম্যাচ মোবাইল অ্যাপসের মাধ্যমে দেখতে চায় ।  কিন্তু তারা জানে না কোন কোন অ্যাপসের মাধ্যমে আইপিএল লাইভ ম্যাচ দেখা যাবে সে সম্পর্কে । তাই আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে আপনারা কিভাবে আইপিএল লাইভ ম্যাচ অ্যাপস এর মাধ্যমে দেখবেন সে সম্পর্কে বিস্তারিত সকল তথ্য জানিয়ে দেব । যেন আপনারা খুব সহজেই আইপিএল লাইভ ম্যাচ অ্যাপস এর মাধ্যমে দেখতে পারেন । আর আইপিএল এর প্রত্যেকটি ম্যাচই আপনারা ভালোভাবে উপভোগ করতে পারেন তাহলে আসুন জেনে নেয়া যাক কোন কোন অ্যাপস এর মাধ্যমে আপনারা আইপিএল লাইভ স্ট্রিম দেখবেন ।

DIGITAL
  • Disney + Hotstar💖💖💖
  • Yupp TV💖💖💖
  • Foxtel💖💖💖

Gujarat Titans Player List 2023 

আমি এখন আমার পোষ্টের মাধ্যমে গুজরাট টাইটান দলের প্লেয়ার লিস্ট তুলে ধরব। আপনারা যারা গুজরাট টাইটান দলের খেলোয়াড়ের তালিকা সম্পর্কে জানতে চান তারা আমাদের সম্পন্ন পোস্টে পড়ুন । আমরা জানি গুজরাট টাইটান্স দলের ভারতে অনেক ভক্ত সমর্থক রয়েছে তারা গুজরাট টাইটান দলের খেলোয়াড়ের তালিকা সম্পর্কে জানতে চায় । আশা করছি তারা খুব সহজেই আমাদের পোস্টের মাধ্যমে গুজরাট টাইটান্স দলের খেলোয়াড়ের তালিকার নাম সম্পর্কে জানতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক গুজরাট টাইটান্স দলের খেলোয়াড়ের তালিকা সম্পর্কে বিস্তারিত সকল তথ্য ।

Sai Sudarshan
Rahul Tewatia
Rashid Khan
Vijay Shankar
R Sai Kishore
Jayant Yadav
Mohammad Shami
Alzarri Joseph
Yash Dayal
Noor Ahmad
Darshan Nalkande
Pradeep Sangwan
Hardik pandya C
Shubman Gill
David Miller
Wriddhiman Saha
Matthew Wade
Abhinav Manohar

Chennai Super kings Full Player list 2023

চেন্নাই সুপার কিং দলকে সাপোর্ট করে থাকে ।  তাই তারা চেন্নাই সুপার কিংস দলের প্লেয়ার লিস্ট সম্পর্কে জানতে চাই । সে কারণে তারা অনলাইনে সার্চ করে থাকেন চেন্নাই সুপার কিংস দলের প্লেয়ার লিস্ট সম্পর্কে জানার জন্য । কারণ তারা জানতে চায় তাদের প্রিয় দলটিতে কোন কোন প্লেয়ার খেলবে ২০২৩ আইপিএলে । তাই আজকে আমি আমার পোস্টের মাধ্যমে চেন্নাই সুপার কিংস দলের প্লেয়ার লিস্ট সম্পর্কে বিস্তারিত তুলে ধরব ।  আপনারা আমাদের পোস্টের মাধ্যমে খুব সহজেই চেন্নাই সুপার কিংস দলের প্লেয়ার লিস্ট সম্পর্কে জানতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক চেন্নাই সুপার কিংস দলের প্লেয়ার লিস্ট সম্পর্কে ।

চেন্নাই সুপার কিংস প্লেয়ার লিস্ট
Player Name Player Type Price in INR
Ravindra Jadeja Allrounder 16 cr
Ms Dhoni Wkt & Batsman 12 cr
Moeen Ali Allrounder 8 cr
Ruturaj Gaikwad Batsman 6 cr
Robin Uthappa Wkt & Batsman 2 cr
Dwayne Bravo Allrounder 4.40 cr
Ambati rayudu Wkt & Batsman 6.75 cr
Deepak chahar Pacer 14 cr
Km asif Pacer 20 L
Tushar Deshpande Pacer 20 L
Shivam dube Allrounder 4 cr
Maheesh Theekshana Spinner 70 L
Rajvardhan Hangargekar Allrounder 1.50cr
Simarjeet singh Pacer 12 cr
Devon Conway Bantsman 1 cr
Dwaine pretorius Allrounder 50 L
Mitchell Santner Allrounder 1.90 cr
Adam milne Pacer 1.90 cr
Subhranshu Senapati Batsman 20 L
Mukesh Choudhary Pacer 20 L
Prashant solanki Allrounde 1.2 cr
Hari Nisanth Batsman 20 L
N Jagadeesan Wkt & Batsman 20 L
Chris jordan Pacer 3.60 cr
Bhaghat varma Allrounder 20 L

আইপিএল লাইভ রেডিও চ্যানেল লিস্ট

আমি আমার পোস্টের মাধ্যমে আইপিএল লাইভ কিভাবে আপনারা রেডিও চ্যানেলের মাধ্যমে শুনবেন সে সকল রেডিও চ্যানেলে তালিকা তুলে ধরব । আশা করছি আপনারা আমাদের পোস্টের মাধ্যমে খুব সহজেই সকল রেডিও চ্যানেলে তালিকা পেয়ে যাবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক আইপিএল লাইভ রেডিও চ্যানেল লিস্ট সম্পর্কে বিস্তারিত সকল তথ্য ।

Radio Cricket Radio,

89.1 Radio 4 FM

Gold 101.3 FM

Talksport

সর্বশেষ কথা,

 আমি আমার পোষ্টের মাধ্যমে গুজরাট টাইটান্স এবং চেন্নাই সুপার কিংস দলের প্লেয়ার লিস্ট এবং কিভাবে আপনারা লাইভ ক্রিকেট ম্যাচ উপভোগ করবেন সে সকল তথ্য তুলে ধরেছি । আশা করছি আপনারা আমাদের পোস্টের মাধ্যমে গুজরাট টাইটেল দলের প্লেয়ার লিস্ট এবং চেন্নাই সুপার কিংস দলের প্লেয়ার লিস্ট সম্পর্কে বিস্তারিত সকল তথ্য পেয়ে গেছেন । এ ধরনের আরো পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন । আমাদের ওয়েবসাইটে পরিদর্শন করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ । এ ধরনের আরো  পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটের সাথেই থাকুন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *