Skip to content
Home » এড লিমিট সমস্যার সমাধান | এডসেন্স এড লিমিট কতদিন থাকে

এড লিমিট সমস্যার সমাধান | এডসেন্স এড লিমিট কতদিন থাকে

এড লিমিট সমস্যার সমাধান | এডসেন্স এড লিমিট কতদিন থাকে

হ্যালো ভিউয়ার্স আসসালামু আলাইকুম । আশা করি আপনারা সবাই ভাল আছেন । আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে  এড লিমিট সমস্যার সমাধান  কিভাবে করব বা এড লিমিট কত দিন পর্যন্ত থাকে সে বিষয় নিয়ে আলোচনা করব । আপনারা যারা ব্লক সাইট ব্যবহার করেন বা ওয়ার্ড পেজে লেখালেখি করেন তাদের জন্য আজকে আমাদের এই পোস্টটি । অনেকেই আমরা ওয়েবসাইটে লেখালেখি করে ইনকাম করতে চাই । কি কারণে আমরা প্রথমে সুন্দরভাবে আর্টিকেল লিখে তারপর আমাদের ওয়েবসাইটে পোস্ট করে থাকি । তখন আমাদের ওয়েবসাইটে ভিজিটর আসে ভিজিটর আসার পর  আস্তে আস্তে আমরা বেশি ভিজিটর আনার চেষ্টা করি । তারপর আমরা এডসেন্স এর এপ্লাই করে থাকি । তারপর যদি আমরা access পাওয়ার যোগ্য হয়ে থাকি তাহলে গুগল আমাদের এডসেন্স দিয়ে দেয় ।

তখন আমাদের ওয়েবসাইটে এড দেখানো শুরু করে । মাঝেমধ্যে এই এড গুলো দেখানো বন্ধ করে দেয় গুগল আমাদের ওয়েবসাইট থেকে আর এই এড বন্ধ করে দেয়া কি অ্যাড লিমিট বলে । অনেকেই এই সমস্যা সম্মুখীন হয়ে থাকে । তাই আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে কিভাবে আপনারা এই সমস্যার সমাধান করবেন আর কেন এই সমস্যা হয় সে বিষয়গুলো তুলে ধরবো । কোথায় আসুন জেনে নেয়া যাক কিভাবে আপনারা এড লিমিট সমস্যার সমাধান করবেন বা এডমিট কত দিন পর্যন্ত থাকে  সে বিষয়গুলো সম্পর্কে ।

এড  লিমিট কেন হয়

অনেকেই আছেন অ্যাড লিমিট কেন হয় সে সম্পর্কে জানেন না । তাই তারা এড লিমিট কেন হয় এ বিষয়গুলো সম্পর্কে জানার জন্য গুগলে সার্চ করে থাকেন । আজকে আমি আমার পোস্টের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো অ্যাড লিমিট কেন হয় বা অ্যাড লিমিট হলে আপনার করণীয় কি সে বিষয়গুলো সম্পর্কে । কোন বিষয়গুলো ত্যাগ করলে আপনাদের অ্যাড লিমিট হবে না এ বিষয়গুলো সম্পর্কে আপনাদের অবগত থাকতে হবে । তাহলেই আশা করি আপনাদের আর অ্যাড লিমিট হবে না । তাই আসুন জেনে নেয়া যাক এক মিনিট কেন হয় সে সম্পর্কে বিস্তারিত সব আলোচনা ।

  1. আপনার ওয়েবসাইটে ভালো মানের পোর্ট না থাকা
  2. নিজের অ্যাড নিজেই বারবার দেখা
  3. ভিপিএন ব্যবহার করে ওয়েবসাইটে ঢুকা
  4. শেয়ারিং আইপি ব্যবহার করে ওয়েবসাইট ব্যবহার করা
  5. ইনভেলিড ভিজিটর
  6. ফেক ক্লিক
  7. নিজে নিজেই এড এ ক্লিক করা
  8. সোশ্যাল মিডিয়াতে বারবার শেয়ার করা
  9. অর্গানিক ভিজিটর বেশি না থাকা

এডসেন্স লিমিট কতদিন থাকে

এডসেন্সে অ্যাড লিমিট সমস্যা কতদিন থাকে এ বিষয়ে অনেকেই জানার চেষ্টা করে । এডসেন্সি অ্যাড লিমিট হলে অনেকেই চিন্তিত হয়ে পড়ে । তারা মনে করে তাদের ওয়েবসাইটে আর মনে হয় অ্যাড দেখানো হবে না । এডসেন্সের অ্যাড লিমিট হলে চিন্তার কোন কারণ নেই । লিমিট হলে আপনারা মনোযোগ সহকারে প্রত্যেকদিন পোস্ট করবেন । আপনার যদি অর্গানিক ভিজিটর বেশি থাকে তাহলে এই সমস্যার সমাধান খুব দ্রুতই হবে । সাধারণত সাত দিন থেকে ৩০ দিনের মধ্যে অ্যাড লিমিট সমস্যার সমাধান হয়ে যায় । তাই অ্যাড লিমিট হলে আপনারা নিয়মিত ওয়েবসাইটে পোস্ট পাবলিশ করবেন ।

এডসেন্সে অ্যাড লিমিট সমস্যার সমাধান

আপনার ওয়েবসাইটে যদি নিজের লেখা পোস্ট থাকে তাহলে অ্যাড লিমিট সমস্যা কম হবে বা অর্গানিক ভিজিটর যদি বেশি থাকে তাহলে এই ধরনের সমস্যা খুব কম দেখা যাবে । তাই আপনি যে পোস্টটি করতে চান না কেন আপনাকে ইউনিক পোস্ট করতে হবে । বেশি বেশি ইউনিক পোস্ট করবেন পোস্ট নিজে লেখার চেষ্টা করবেন তাহলেই দেখবেন আপনার ওয়েবসাইটে অ্যাড লিমিট হবে না । আর যে পোস্টটি লিখবেন পোস্টের ভাষা যেন সুন্দর হয় ভিজিটর এসে যেন ঘুরে না যায় কিছুক্ষণ আপনার সাইটে পড়াশুনা করে তাহলেই দেখবেন আপনার ওয়েবসাইটে আর এড লিমিট হবে না ।

আপনার ওয়েবসাইটে আপনি নিজেই বারবার ক্লিক করে ইনকাম করার চেষ্টা করবেন না এটি হচ্ছে একটি  ঘৃণিত কাজ । নিজের ওয়েবসাইটে যদি আপনি নিজেই ক্লিক করেন তাহলে আপনার ওয়েবসাইটে এড লিমিট হবেই এ ধরনের সমস্যা থেকে নিজেকে মুক্ত রাখবেন । বেশি ইনকাম করার চিন্তা করবেন না একদিন দেখবেন এমনিতেই আপনার ওয়েবসাইটে ইনকাম হবে । আশা করছি আপনারা এই ধরনের কাছ থেকে বিরত থাকলে আপনাদের অ্যাড লিমিট সমস্যা হবে না এবং আপনাদের এডসেন্স আজীবন থেকে যাবে ।

সর্বশেষ কথা,

 আমি আমার  পোস্ট এর মাধ্যমে অ্যাড লিমিট সমস্যার সমাধান কিভাবে করবেন বা অ্যাড লিমিট সমস্যা হলে কতদিন থাকে সে বিষয়গুলো তুলে ধরেছি । আপনাদের যাদের এই ধরনের সমস্যা হয়েছে বা যারা এ ধরনের সমস্যা নিয়ে চিন্তিত আশা করছি তারা আমাদের আজকের এই পোস্টটি থেকে উপকৃত হতে পারবেন ।বিশেষ করে নতুনরা এ ধরনের সমস্যার সম্মুখীন হয় বেশি। তাই তারা চিন্তিত হয় বেশি । আশা করছি অ্যাড লিমিট সমস্যা হলে আপনারা আর চিন্তিত হবেন না। এ ধরনের পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটে সাথেই থাকুন । আমাদের ওয়েবসাইটে পরিদর্শন করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *