Skip to content
Home » উল্লাপাড়া টু সান্তাহার ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকিটের মূল্য

উল্লাপাড়া টু সান্তাহার ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকিটের মূল্য

উল্লাপাড়া টু সান্তাহার ট্রেনের সময়সূচী

ট্রেন মানে হচ্ছে আরামদায়ক জার্নি । আর কে না চায় আরামদায়ক জার্নি করতে । কারণ একমাত্র ট্রেনেই সকল ধরনের সুযোগ-সুবিধা ভোগ করা যায় । আপনি এখানে খাবার-দাবার থেকে শুরু করে ঘুমানো, টয়লেট সবকিছু ব্যবস্থা রয়েছে ট্রেনে । আর অন্যান্য যানবাহনে তুলনায় অনেক সাশ্রয় হচ্ছে ট্রেন ভ্রমণ । তাইতো বেশিরভাগ মানুষ এই ট্রেনে যাতায়াত করতে চায় । আর আজকে আমি আমার পোস্টের মাধ্যমে উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত তুলে ধরব । আপনারা যারা উল্লাপাড়া থেকে সান্তাহারে যেতে চান তারা আমাদের পোস্টের মাধ্যমে খুব সহজেই উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন । যা আপনাদের ভ্রমণ কি আরো সুখময় করে তুলবে । তাহলে আসুন জেনে নেয়া যাক উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে বিস্তারিত ।

উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী (আন্তঃনগর)

শুধুমাত্র শুক্রবার বাদে প্রত্যেকদিন এই উল্লাপাড়া থেকে সান্তাহার একটি আন্তঃনগর ট্রেন চলাচল করে থাকে । এই আন্তঃনগর ট্রেনটির নাম হচ্ছে লালমনি এক্সপ্রেস(৭৫১)। তাই আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা তুলে ধরব । যাতে করে আপনারা সময় মতো ট্রেন স্টেশনে এসে আপনার যাত্রা শুরু করতে পারেন । তাহলে আসুন জেনে নেয়া যাক উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে ।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
লালমনি এক্সপ্রেস(৭৫১) শুক্রবার ০১ঃ০২ ০৩ঃ৩৫

উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের ভাড়ার তালিকা

আপনি কি উল্লাপাড়া থেকে সান্তাহার এর উদ্দেশ্যে যেতে চান এবং উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে অবগত নন । তাহলে আজকের এই পোস্টটি শুধু আপনার জন্যই । কারণ আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের  ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত তুলে ধরব । যাতে করে আপনারা খুব সহজেই উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে জানতে পারেন । এবং আপনাদের ভ্রমণকে আরো বেশি মনমুগ্ধকর করে তুলতে পারেন কোন প্রকার  ভাড়া নিয়ে ভোগান্তি ছাড়াই । তাহলে আসুন জেনে নেয়া যাক উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত ।

আসন বিভাগ টিকেটের মূল্য 
শোভন ১২৫ টাকা
শোভন চেয়ার ১৫০ টাকা
প্রথম সিট ২০০ টাকা
প্রথম বার্থ ২৯৫ টাকা
স্নিগ্ধা ২৪৫ টাকা
এসি সিট ২৯৫ টাকা
এসি বার্থ ৪৪৫ টাকা

সর্বশেষ কথা,

     আমি আমার পোস্টের মাধ্যমে উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী সম্পর্কে এবং ভাড়া তালিকা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছি । আপনারা যারা উল্লাপাড়া থেকে সান্তাহার ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত জানতে চান আশা করছি তারা আমাদের এই পোস্টটি থেকে উপকৃত হতে পারবেন । আর আমরা আমাদের পোস্টটি তথ্য রেলওয়ে স্টেশনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে তুলে ধরেছি । যদি কখনো এ সময় সূচি পরিবর্তন হয় তাহলে আমরা আপনাদের জানিয়ে দেবো । আর যদি আপনারা কোন বিষয়ে বলতে চান তাহলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করুন । আমরা আপনাদের কাছ থেকে সকল তথ্য সংগ্রহ করবো ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *