Skip to content
Home » উল্লাপাড়া টু চুয়াডাঙ্গা ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকিটের মূল্য

উল্লাপাড়া টু চুয়াডাঙ্গা ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও টিকিটের মূল্য

উল্লাপাড়া টু চুয়াডাঙ্গা ট্রেনের সময়সূচী

 যারা উল্লাপাড়ায় বসবাস করেন, উল্লাপাড়া থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে যারা রওনা দিতে চান তাদের উদ্দেশ্যে আজকের এই পোস্টটি । ট্রেন ভ্রমণ হচ্ছে একটি শান্তির ভ্রমণ । যারা অন্যান্য যানবাহনে চলতে পারে না তারাও ট্রেন জার্নি করতে পারে । তাই তাদের কথা চিন্তা করে আজকে আমরা আমাদের এই পোস্টটি সাজিয়েছি । আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে উল্লাপাড়া থেকে চুয়াডাঙ্গা ট্রেনের সময়সূচী এবং ভাড়া তালিকা সম্পর্কে বিস্তারিত তুলে ধরব । উল্লাপাড়া থেকে প্রতিনিয়ত অনেক মানুষ চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা হয় । অনেকেই উল্লাপাড়া থেকে চুয়াডাঙ্গা যাওয়া ট্রেনের সময়সূচী সম্পর্কে জানেন না । তাই আপনারা যারা উল্লাপাড়া থেকে চুয়াডাঙ্গা ট্রেনের সময়সূচী সম্পর্কে জানেন না তারা আমাদের সম্পূর্ন পোস্ট পড়ুন । তাহলে আপনারা উল্লাপাড়া থেকে চুয়াডাঙ্গা ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন ।

উল্লাপাড়া টু চুয়াডাঙ্গা ট্রেনের সময়সূচী (আন্তঃনগর)

উল্লাপাড়া থেকে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে প্রত্যেকদিন দুটি করে ট্রেনে হয় । এখন আমি আমার পোষ্টের মাধ্যমে  এই ট্রেন  দুটির নাম এবং সময়সূচী সম্পর্কে বিস্তারিত তুলে ধরব । উল্লাপাড়া থেকে চুয়াডাঙ্গা ট্রেনের নাম হচ্ছে সুন্দরবন এক্সপ্রেস (628) এবং চিত্রা এক্সপ্রেস (64) । ট্রেন দুটি বুধবার এবং সোমবার করে বন্ধ থাকে । আসুন আমরা টেবিলের মাধ্যমে উল্লাপাড়া থেকে চুয়াডাঙ্গা ট্রেনের সময়সূচী সম্পর্কে বিস্তারিত তুলে ধরব ।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
সুন্দরবন এক্সপ্রেস (৭২৬) বুধবার ১১ঃ৪৬ ১৪ঃ৪১
চিত্রা এক্সপ্রেস (৭৬৪) সোমবার ২২ঃ০৯ ০০ঃ৫৫

উল্লাপাড়া থেকে চুয়াডাঙ্গা ট্রেনের ভাড়ার তালিকা

অন্যান্য যানবাহনে তুলনায় ট্রেনের ভাড়ার তালিকা অনেক কম । আর উল্লাপাড়া থেকে চুয়াডাঙ্গা ট্রেনের ভাড়ার তালিকা তো আরো কম । তাই আপনারা যারা উল্লাপাড়া থেকে চুয়াডাঙ্গা উদ্দেশ্যে রওনা দিবেন তাদের জন্য খুবই সাশ্রয় হবে ট্রেন ভ্রমণ । তবে  ট্রেন  তাদের অনুযায়ী  ভাড়া নির্ধারণ করে থাকে । তাহলে আসুন জেনে নেয়া যাক উল্লাপাড়া থেকে চুয়াডাঙ্গা ট্রেনের  ভাড়ার তালিকা সম্পর্কে ।

আসন বিভাগ টিকেটের মূল্য (১৫%ভ্যাট)
শোভন ১০৫ টাকা
শোভন চেয়ার ১২৫ টাকা
প্রথম সিট ১৭০ টাকা
প্রথম বার্থ ২৫০ টাকা
স্নিগ্ধা ২১০ টাকা
এসি সিট ২৫০ টাকা
এসি বার্থ ৩৭৫ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *