Skip to content
Home » ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারত না লিরিক্স

ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারত না লিরিক্স

ঈশ্বর প্রিয়তমা গানের লিরিক্স

হ্যালো ভিউয়ার্স আসসালামু আলাইকুম । আশা করি আপনারা সবাই ভাল আছেন । আজকে আমি আমার পোষ্টের মাধ্যমে প্রিয়তমা মুভির একটি অসাধারণ গান এই  লিরিক তুলে ধরব । গানটির লিরিক্স হচ্ছে ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না । প্রিয়তমা মুভির এই গানটি সকল দর্শকের মন জয় করে নিয়েছে । সবার মুখে মুখে বর্তমান এই গানটি শুনতে পাওয়া যায় । তাই যারা এই গানটি মুখস্ত করতে চান বা প্রিয়জনদের এই গানটি লিরিক উপহার দিতে চান তারা আমাদের আজকের এই পোস্টটি পড়ুন । কারণ আপনারা আমাদের আজকের এই  পোস্টটির মাধ্যমে পেয়ে যাবেন  সুন্দর এই গানের লিরিক্স সম্পর্কে । এই গানটি শুনলে প্রিয় মানুষের কথা আরো বেশি মনে পড়ে যায় না পাওয়ার বেদনা গুলো আরো বৃদ্ধি পায় আর প্রিয় জনকে পাওয়ার আকাঙ্ক্ষা আরো বেড়ে যায় ।

তাই আপনারা যারা আপনাদের প্রিয়তমাকে এই গানটি উপহার দিতে চান তারা আমাদের আজকের সম্পূর্ণ পোস্টটি পড়ুন আশা করছি তাহলে আপনারা আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে প্রিয়তমা মুভি ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না এই গানের লিরিক সম্পর্কে জানতে পারবেন ।

ঈশ্বর প্রিয়তমা গানের লিরিক্স

আজকে আমি আমার পোস্টের মাধ্যমে প্রিয়তমা মুভি অসাধারণ একটি গান ঈশ্বর এই গানটি  লিরিক্স তুলে ধরব । কারণ এই গানটির লিরিক সম্পর্কে জানার জন্য অনেকেই অনলাইনে সার্চ করতেছেন আপনারা যেন খুব সহজেই এই গানটি লিরিক্স পেয়ে যান সেজন্য আজকে আমি আমার এই পোষ্টের মাধ্যমে ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না গানের লিরিক্সটি তুলে  ধরবো । এই গানটি হচ্ছে প্রিয়তমা মুভির একটি গান । গানটির লিরিক্স হচ্ছে ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না । এই গানটির গায়ক হচ্ছেন মোহাম্মদ রিয়াদ । গানটির মিউজিক করেছেন প্রিন্স মাহমুদ । গানটি লিখেছেন শমসের অলি । এই অসাধারণ গানটি লিরিক সম্পর্কে যারা জানতে চান তারা আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ুন আশা করছি তাহলেই আপনারা আমাদের আজকের এই পোস্টটি মাধ্যমে উপকৃত হতে পারবেন ।

ঈশ্বর কি তোমার আমার গানের লিরিক্স

এখন আমি আমার  পোস্টের মাধ্যমে ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না গানের লিরিক্স তুলে ধরবো।অনেকেই আছেন আপনারা আপনাদের প্রিয়জনকে ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না গানের লিরিক আপনাদের প্রিয়জনদের অথবা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে চান ।  অনেকের এই গানটি লেখার সময় নেই তাই তারা অনলাইনে সার্চ করে থাকেন । তাই এখন আমি আমার প্রশ্নের মাধ্যমে ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারত না গানের লিরিক তুলে ধরবো ।

ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না mp3 download

তুমি এই রোদের মতো
—আমি তোমায় মাখছি গো
তুমি এই মেঘের মতো
—-বৃষ্টির আশায় থাকছি গো

ভাবি যেতে যেতে থেমে
—-সেই দেখা শেষ দেখা না হোক
তোমার আমার প্রেমে
—-আমি কি একাই স্মৃতির বাহক

তুমি সব ভালো আমার
—তুমি সব আলো আমার
অন্ধকার তো না
—তবে কি বৃথা যাবে প্রেম প্রার্থনা

ঈশ্বর কি তোমার আমার
—-মিলন লিখতে পারতোনা
ঈশ্বর কি তোমার আমার
—-মিলন লিখতে পারতোনা

তোমার সেই সবুজ পাহাড়
—-একটু কি রং হারাচ্ছে তা
মন খারাপের বিলাপ শোনো
—গাছ ফুল পাখি লতাপাতা

এই ধূসর প্রখর জমিনে
—–আমি পথ হারা তোমা-বিনে
শুনতে কি পাও না আর্তনাদ

ঈশ্বর কি তোমার আমার
—-মিলন লিখতে পারতো না
ঈশ্বর কি তোমার আমার
——-মিলন লিখতে পারতো না

Eshwar Lyrics song priyotoma

এখন আমি আমার  পোস্টটির মাধ্যমে ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না গানের কথা গুলো  বাংলিশে তুলে ধরবো । অনেকেই আছেন  ঈশ্বর প্রিয়তমা মুভির এই গানটি লিরিক ইংলিশে লেখা পড়ার জন্য অনলাইনে সার্চ করেছেন । তাই আপনাদের কথা চিন্তা করে আজকে আমি আমার  পোস্টের মাধ্যমে এই গানটি ইংলিশে কনভার্ট করে দিয়েছি । আশা করছি আপনারা আমাদের আজকের এই পোস্টটি মাধ্যমে উপকৃত হতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না গানটির লিরিক সম্পর্কে ।

Tumi ei roder moto
Ami tomay makhchi go
Tumi ei megher moto
Brishtir aashay thakchi go

Bhabi jete jete themey
Sei dekhaa sesh dekha naa hok
Tomar aamar preme
Ami ki ekai smritir bahok

Tumi sob bhalo amar
Tumi sob aalo amar
Ondhokar toh na
Tobe ki britha jaabe prem parthona

Eshwar Ki tomar amar
Milon likhte paarto na
Tomaar sei shobuj paahaar
Ektu ki rong haracche taa

Mon kharaper bilap shono
Gaach phool pakhi lota pata

Ei dhushor prokhor jomine
Ami poth hara toma bine
Shunte ki pao na artonad

Ishwar Ki Tomar Amar
Milon likhte parto naa
Eshwar Ki tomar amar
Milon likhte partona

সর্বশেষ কথা,

 আমি আমার  পোষ্টের মাধ্যমে  ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারতো না গানের লিরিক তুলে ধরেছি । আপনারা যারা এই গানটি লিরিক সম্পর্কে জানার জন্য অনলাইনে সার্চ করতেছেন আশা করছি তারা আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে উপকৃত হতে পারবেন । এ ধরনের আরো পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটে সাথেই থাকুন । আমাদের ওয়েব সাইটে পরিদর্শন করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *