Skip to content
Home » ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ ক্রিকেট ম্যাচ ২০২৩ বিশ্বকাপ | World Cup Live Cricket Match 2023 | ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ স্কোর

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ ক্রিকেট ম্যাচ ২০২৩ বিশ্বকাপ | World Cup Live Cricket Match 2023 | ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ স্কোর

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড লাইভ ক্রিকেট ম্যাচ ২০২৩ বিশ্বকাপ

হ্যালো ভিউয়ার্স আসসালামু আলাইকুম । আশা করি আপনারা সবাই ভাল আছেন । শুরু হতে চলেছে ভারত বিশ্বকাপ । ভারত বিশ্বকাপের প্রথম ম্যাচে অংশগ্রহণ করবে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড  । তাই  উদ্বোধনী ম্যাচটি হবে অনেক জাঁকজমকপূর্ণ । প্রত্যেকেই চাবে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি উপভোগ করার জন্য । ভারত বিশ্বকাপ শুরু হবে অক্টোবর মাসের ৫ তারিখ থেকে । আর ৫ তারিখের এই ম্যাপ টি দেখার জন্য অনেকেই অধীর আগ্রহে বসে আছে । দুটি শক্তিশালী দেশ নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ডের ম্যাচটি হবে অনেক হাড্ডাহাড্ডি লড়াইয়ের । কারণ ২০১৯ বিশ্বকাপে এই দুই দলে ফাইনাল খেলে । ফাইনাল ম্যাচটি ড্র হয় তারপর খেলে সুপার ওভার সুপার ওভার ড্র হয় কিন্তু বাউন্ডারি বেশি মারায় ইংল্যান্ডকে বিজয়ী বলে ঘোষণা করা হয় । 

তাইতো ২০২৩ বিশ্বকাপ তাদের দ্বারায় উদ্বোধন করা হবে প্রথম ম্যাচটি খেলবে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড । ২০১৯ বিশ্বকাপের বিজয়ী এবং রানার্সআপ দল খেলবে ২০২৩ বিশ্বকাপের প্রথম ম্যাচ । তাই আপনারা যারা নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ডের ম্যাচটি সরাসরি সম্প্রচার দেখতে চান আশা করছি তারা আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে উপকৃত হতে পারবেন ।  আর আমাদের পক্ষে মাধ্যমে জানতে পারবেন কিভাবে আপনারা ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের ম্যাচটি উপভোগ করবেন সে সম্পর্কে ।

বিশ্বকাপে নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ডের লাইভ ক্রিকেট ম্যাচ ২০২৩

আপনি কি নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ডের মধ্যকার ম্যাচটি লাইভ ক্রিকেট দেখতে চান । তাহলে আমাদের আজকের  পোস্টে আপনাকে স্বাগতম । কারণ আজকে আমি আমার  পোস্ট এর মাধ্যমে নিউজিল্যান্ড বনাম  ইংল্যান্ডের মধ্যকার ম্যাচটি কিভাবে আপনারা লাইফসম্প্রচার দেখবেন সে সম্পর্কে বিস্তারিত সকল তথ্য তুলে ধরব। আশা করছি আপনারা আমাদের  পোস্ট এর মাধ্যমে খুব সহজেই নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ডের মধ্যকার ম্যাচটি লাইভ সম্প্রচার দেখতে পারবেন বা সে বিষয়ে জানতে পারবেন ।

বিশ্বকাপ ক্রিকেট লাইভ টিভি চ্যানেল

অনেকেই আছেন এবারে বিশ্বকাপ ক্রিকেট খেলা টিভি চ্যানেলের মাধ্যমে সরাসরি সম্প্রচার দেখবেন  । কিন্তু অনেকেই জানেন না কোন কোন টিভি চ্যানেলের মাধ্যমে বিশ্বকাপ ক্রিকেট খেলা সরাসরি সম্প্রচার দেখানো হবে  । তারা খুব সহজে আমাদের  পোষ্টের মাধ্যমে জানতে পারবেন  ২০২৩ বিশ্বকাপ ক্রিকেট ম্যাচ কোন কোন টিভি চ্যানেলের মাধ্যমে দেখানো হবে  । এখন আমি আমার  পোষ্টের মাধ্যমে ২০২৩ ক্রিকেট  ম্যাচ কোন কোন টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে সে সম্পর্কে বিস্তারিত সকল তথ্য তুলে ধরবো  ।

  1. টি স্পোর্টস
  2. জিটিভি
  3. বিটিভি
  4. টেন স্পোর্টস
  5. স্টার স্পোর্টস ওয়ান
  6. পিটিভি স্পোর্টস
  7. স্টার স্পোর্টস 2
  8. স্কাই স্কোর্টস ক্রিকেট
  9. ফক্স স্পোর্টস

মোবাইল দিয়ে খেলা দেখার উপায়

মোবাইল দিয়ে কিভাবে খেলা দেখবেন এ বিষয়ে অনেকেই জানেন না । মোবাইল দিয়ে আপনার খুব সহজেই বিশ্বকাপ খেলা উপভোগ করতে পারবেন । যেসব অ্যাপসের মাধ্যমে মোবাইল দিয়ে লাইভ খেলা সম্প্রচার করা হবে সেই সকল অ্যাপসের নাম এখন আমি আমার পোস্টের মাধ্যমে তুলে ধরবো । আশা করছি আপনারা আমাদের পোস্টের মাধ্যমে খুব সহজেই মোবাইল দিয়ে লাইভ ক্রিকেট ম্যাচগুলো উপভোগ করতে পারবেন ।

  1. Rabbithole
  2. Bioscop
  3. Robi Mysports
  4. Jio Tv
  5. Yupp Tv

বিশ্বকাপ ক্রিকেট লাইভ স্কোর ২০২৩

অনেকেই আছেন বিশ্বকাপ ক্রিকেট খেলার স্কোর কিভাবে দেখবেন সে সম্পর্কে জানেন না । তাই তারা বিশ্বকাপ খেলার স্কোর দেখার জন্য গুগলে সার্চ করে থাকেন । কিন্তু স্কোর দেখার জন্য সঠিক অ্যাপস  তারা পান না । আপনারা যারা খুব সহজেই ওয়েবসাইটের মাধ্যমে ক্রিকেট খেলার লাইভ স্কোর দেখতে চান আশা করছি তারা আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে সেই ওয়েবসাইট গুলোর নাম সম্পর্কে জানতে পারবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক ক্রিকেট খেলার লাইভ স্কোর দেখার ওয়েবসাইট সম্পর্কে ।

  1. Cricbuzz
  2. ESPNCricinfo
  3. Ndtv Sports
  4. Bdcrictime
  5. Daily cricket

বিশ্বকাপ ক্রিকেট লাইভ ফেসবুক পেজ

আপনারা চাইলে বিশ্বকাপ ক্রিকেট লাইভ ফেসবুক  পেইজের মাধ্যমে দেখতে পারবেন । অনেকগুলো ফেসবুক পেজ আছে যেগুলোর মাধ্যমে লাইভ ক্রিকেট ম্যাচ সরাসরি সম্প্রচার দেখানো হয় । আপনারা ফেসবুকে প্রবেশ করে নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ডের মধ্যকার সরাসরি ম্যাচ লিখে সার্চ দিলেই আপনারা লাইভ সম্প্রচার দেখতে পারবেন । আশা করছি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে আপনারা ফেসবুক পেজের মাধ্যমে লাইভ ক্রিকেট ম্যাচ সরাসরি দেখবেন সে সম্পর্কে ।

বিশ্বকাপে ইংল্যান্ড দলের স্কোয়াড 2023

আপনি কি ইংল্যান্ড দলের খেলোয়াড়ের সম্পর্কে জানতে চান । অনেকেই আছেন যারা ইংল্যান্ড দলের সাপোর্টার তারা অবশ্যই ইংল্যান্ড দলের খেলোয়াড়ের তালিকা সম্পর্কে জানতে যাবে । তোমার বিপরীত দলের ভক্ত সমর্থকেরাও জানতে যাবে এবার ইংল্যান্ড দলে কোন কোন প্লেয়ার খেলবে সে সম্পর্কে । সেজন্য তারা গুগলে অনুসন্ধান করতেছে বিশ্বকাপের প্লেয়ার লিস্ট সম্পর্কে জানার জন্য । তাই আজকে আমি আমার পোস্টের মাধ্যমে বিশ্বকাপের প্লেয়ার লিস্ট আমার পোস্টের মাধ্যমে তুলে ধরেছি । আশা করছি আপনারা আমাদের পোস্টের মাধ্যমে খুব সহজেই ইংল্যান্ড দলের প্লেয়ার লিস্ট সম্পর্কে জানতে পারবেন ।

জস বাটলার (অধিনায়ক)
জো রুট
জেসন রয়
বেন স্টোকস
রিস টপলে
ডেভিড উইলি
মার্ক উড
ক্রিস ওকস
মঈন আলী
গাস অ্যাটকিনসন
জনি বেয়ারস্টো
স্যাম কুরান
লিয়াম লিভিংস্টোন
ডেভিড মালান
আদিল রশিদ

২০২৩ বিশ্বকাপে নিউজিল্যান্ড দলের প্লেয়ারদের তালিকা

এখন আমি আমার পোষ্টের মাধ্যমে নিউজিল্যান্ড দলের প্লেয়ার এর তালিকা সম্পর্কে আপনাদের বিস্তারিত সকল তথ্য জানিয়ে দেবো । অনেকেই আছেন নিউজিল্যান্ড দলের প্লেয়ারের তালিকা সম্পর্কে জানার জন্য গুগলে সার্চ করতেছেন । তারা এখনই আমার  পোস্টের মাধ্যমে খুব সহজেই নিউজিল্যান্ড দলের সে সকল প্লেয়ারের তালিকা সম্পর্কে বিস্তারিত পেয়ে যাবেন । তাহলে আসুন জেনে নেয়া যাক নিউজিল্যান্ড দলের প্লেয়ার গুলোর তালিকা সম্পর্কে বিস্তারিত সকল তথ্য ।

  1. কেন উইলিয়ামসন (অধিনায়ক)
  2. টম ল্যাথাম
  3. ড্যারিল মিচেল
  4. জিমি নিশাম
  5. গ্লেন ফিলিপস
  6. রাচিন রবীন্দ্র
  7. মিচ স্যান্টনার
  8. ইশ সোধি
  9. টিম সাউদি
  10. উইল তরুণ
  11. ট্রেন্ট বোল্ট
  12. মার্ক চ্যাপম্যান
  13. ডেভন কনওয়ে
  14. লকি ফার্গুসন
  15. ম্যাট হেনরি

সর্বশেষ কথা,

 আমি আমার পোস্টের মাধ্যমে বিশ্বকাপের ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ডের মধ্যকার ক্রিকেট ম্যাচ কিভাবে আপনার সরাসরি সম্প্রচার দেখবেন সে বিষয়ে বিস্তারিত সফল তথ্য তুলে ধরেছি ।  আপনারা যারা নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ডের মধ্যকার ম্যাচটি সরাসরি সম্প্রচার দেখতে চান তারা আমাদের সম্পূর্ণ পোস্ট করুন আশা করছি তাহলে আপনারা আমাদের পোস্টের মাধ্যমে উপকৃত হতে পারবেন। এ ধরনের পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটে সাথেই থাকুন ।  আমাদের ওয়েব সাইটে পরিদর্শন করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *