Skip to content
Home » অপ্পো এফ ১৭ বাংলাদেশি দাম ২০২১ – ( oppo f17 pro price in bangladesh 2021 )

অপ্পো এফ ১৭ বাংলাদেশি দাম ২০২১ – ( oppo f17 pro price in bangladesh 2021 )

  Oppo F17 Pro বাংলাদেশি দামঃ

Official ২৫,৯৯৯০ ৳ / 25,990 Taka 

 

ভারতের সবচেয়ে জনপ্রিয় মোবাইল Oppo । এটি এটি একটি সেলফি এক্সপার্ট মোবাইল, মোবাইলটি বর্তমান ভারত কিংবা অন্যান্য দেশে ভালো সার্ভিস দিয়ে যাচ্ছি তাই সবাই সবাই Oppo   মোবাইলের দিকে ঝুকে পড়ছে । মোবাইল টি দেখতে যেমন স্মার্ট হাতে নিলে আবার সুন্দর দেখায় ।  আজকে আমাদের আলোচনার বিষয় হচ্ছে   Oppo F7 Pro এই মোবাইলটি অনেক জনপ্রিয়তা অর্জন করেছে । মার্কেট এর দাম যত হওয়ার কথা তার থেকেই কম বিধায় এই ফোনটি দারুন ভাবে চলছে ।  বর্তমান  Oppo মোবাইলটি ভালো সার্ভিস দিয়ে যাচ্ছি ।  এখন বর্তমান মোবাইলের প্রতিযোগিতা চলছে কোন কোম্পানি কেমন ফোন তৈরি করছে এবং কত দামে ছাড়ছে মার্কেটে ।  Oppo মোবাইল কোম্পানি   খুব অল্প দামে ভালো মোবাইল  মার্কেটে ছাড়ছে ।  এভাবে যদি তারা ভালো ভালো ফোন গুলো মার্কেটে ছাড়ে  তাহলে দেখা যাবে যে দ্বিতীয় তৃতীয় স্থানে  Oppo মোবাইল জায়গা করে নিবে । চলুন আর কথা না বলি দেখে নেয়া যাক  Oppo F7 Pro মোবাইলটি কি এমন হবে, এর প্রসেসর,ডিসপ্লে্‌,র‍্যা্‌ম ,  রোম্‌, নেটওয়ার্ক ধারণক্ষমতা , ব্যাটারি ধারণ ক্ষমতা  ইত্যাদি সকল বিষয়ে ।

First Release September 7,2020
Colours colors `Mugic Blue ,Matte black ,Metallic White
` connectivity 
Network  2G, 3G ,4G 
SIM Dual Nano SIM 
WLAN Dual- band , Wi-Fi direct,  Wi-Fi hotspot
Bluetooth V5.0 ,  A2DP , LE
GPS A- GPS, GLONASS, GALILEO,BDS
Radio  FM
USB V2.0
OTG
USB type-c 
Body 
Style Double punch-hole
Material Corning Gorilla Glass 3+  front, plastic body
water resistant  NO
Dimensions (160.1) . (73.8) . (7.5) Mm 
Weight 164  grams 
Display 
Size  6.30 inches 
Resolution Full HD +1080. 2400 pixels (408 ppi)
Technology Super AMOLED Techscreen
Production Corning Gorilla Glass 3+
features Multitouch,60Hz  refresh rate
Back camera 
Resolution Quad  48+8+2+2 Megapixels
features PDAF,LED flash, 119 degree  ultrawide, Depth, macro and more
Video Recording Full HD( 1080p)
Battery
Type and capacity Lithium- polymer 4000  mAh ( non- removable)
fast charging 30W  fast charging: VOOC 4.0 (5o% in  30 min,100% in 53 min)
Performance 
Operating system Android 10 ( colourOs 7.2)
Ram 8 GB
processor Octa Core,up to 2.2 GHz
CPU powerVR GM9446
Storage 
ROM 128 (UFS 2.1)
Micro SD slot Directed slot
Sound
3.5  2 mm jack ok
Features Loudspeaker
Security
Fingerprint in-Display ( optical)
Face Unlock ok
Others
notification light
sensors Fingerprint,Accelerometer, Gyroscope,Proximity,E-Compass
Manufactured Oppo
Made in Bangladesh
Sar Value

 

হাইলাইটঃ

 প্রথমে আমরা Oppo F17 Pro    মোবাইলটি ডিসপ্লে  সম্পর্কে আলোচনা করি,   Oppo F17 Pro  এর ডিসপ্লে  বেশ বড় হবে এর সাইজ হবে 6.43 ins সম্পূর্ণ ভিডিও Full HD কোয়ালিটি দেখা যাবে এবং সুপার এমোলেড স্কিন সহ আছে । এখন জানব এর ক্যামেরা সম্পর্কে, এই মোবাইলটিতে  ব্যাবহার করা হয়েছে ডাবল পাঞ্ছ-হোল ফ্রন্ট ক্যামেরা ডিজাইন । এবার আসা যাক পিছন ক্যামেরায়, পিছনের ক্যামেরাটিতে ব্যাবহার করা হয়েছে আলট্রাওয়াইড ডেপথ সেন্সর,ডেডিকেটেডম্যাক্রো লেন্স , পিডিএএফ, এলইডি ফ্ল্যাশ এবং আল্ট্রা এইচডি ভিডিও রেকর্ডিং সহ  কোয়াড 48+8+2+2 মেগাপিক্সেল । সামনের ক্যামেরা টি ডুয়েল 16.2 মেগাপিক্সেল  । Oppo F17 Pro মোবাইলটিতে দ্রুত চার্জের জন্য ব্যবহার করা হয়েছে 30 W VOOC 4.0 চার্জিং সহ    4000 mAh ব্যাটারি  । Oppo F17 Pro মোবাইলটিতে রয়েছে 8 GB Ram, 2.3 GHz অক্টা-কোর  । এই মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে  Meditech Helio P95 প্রসেসর দ্বারা চালিত । এই ফোনটির ফোন মেমোরি হচ্ছে ১২৮  জিবি ।  এই ফোনের ভিতরে স্টেরেজ অ্যান্ড ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড সহ আছে । ফোনটির মধ্যে একটি ইন- ডিসপ্লে  অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে । 

 

 

 

আসুন ফোনটি সম্পর্কে আরেকটি জেনে নেয়া যাক, এই ফোনটি একটি গেমিং ফোন আপনি যদি চান তাহলে নিঃসন্দেহে গেম খেলতে পারেন কোন রকম সমস্যা হবেনা এটিতে ব্যবহার করেছে  অনেক শক্তিশালী প্রসেসর । এই ফোনটিতে সবথেকে ভালো আছে ক্যামেরা ক্যামেরার রেজুলেশন কম হলে কিন্তু দেখবেন অন্যান্য ফোনের থেকে এর ছবি ১০০ গুন ভালো হয়েছে । কেননা যারা যারা অপ্পো ফোন ব্যবহার করছে বা অপ্পো  ফোন সম্পর্কে জানে তারাই বলতে পারবে যে  ফোনের ছবি গুলো কেমন হয় ।  আর কমবেশি আমরা সবাই জানি যে অপ্পো ফোন সেলফি এক্সপার্ট । ফোনটি হাতে নিলে অবশ্য ভালোই দেখা যাবে ,কেননা ফোনটিতে তিনটি কালার রয়েছে ম্যাজিক ব্লু, ম্যাট ব্ল্যা্‌ক , মেটালিক হোয়াইট । এমনিতে দেখতেই ফোনটা যত চমৎকার হাতে নিলে আরো বেশি স্মার্টনেস চমৎকার দেখা যাবে ।  আপনি যদি ৮ / ১২৮  নিতে চান তাহলে কম করে হলেও আপনাকে ২৯০০০/৩০০০ হাজার টাকা লাগতে পারে ।  আর এই ফোন টি আপনাকে দিচ্ছে ২৫,৯৯০ ৳ ।  সবদিক দিয়ে দেখা যাচ্ছে যে এত কম দামে এত ভাল কোন মার্কেটে পাওয়া খুব দুষ্কর হয়ে পরে ।  নির্দ্বিধায় Oppo F17 Pro ফোনটি নেওয়া যায় ।

 

 

বিশেষ দ্রষ্টব্যঃ  আমাদের এই ওয়েবসাইটে আসার জন্য আপনাকে  স্বাগতম ।  এখানে সকল মোবাইলের   যন্ত্রাংশ নিয়ে আলোচনা করা হয় ।  আপনার যদি কোন সমস্যা হয়ে থাকে /  বা নতুন মোবাইল সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে আসার অনুরোধ রইল ।  আমরা প্রতিনিয়ত এখানে নতুন মোবাইলে দাম দিয়ে থাকি ।  আপনি যেকোনো মোবাইলের দাম জানতে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানান ।  আর যদি কোন সমস্যা থেকে থাকে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন ।       <> ধন্যবাদ <>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *